fbpx

দলেই আছেন কাদের মির্জা, আন্দোলন কর্মসূচি প্রত্যাহার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেয়ার ঘোষণা দিয়েছে জেলা আওয়ামী লীগ। একইসাথে তাঁকে দল থেকে চূড়ান্তভাবে বহিষ্কারের জন্য সভাপতি শেখ হাসিনা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কাছে সুপারিশ করেছে জেলা আওয়ামী লীগ।

২০ ফেব্রুয়ারি শনিবার জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

বিজ্ঞপ্তিতে দেখা যায়, দলীয় গঠনতন্ত্র বিরোধী কাজে জড়িত থাকার বেশ কিছু অভিযোগ উঠেছে আবদুল কাদের মির্জার বিরুদ্ধে। একইসঙ্গে গত কয়েক সপ্তাহ ধরে দলীয় নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে কয়েকজনকে আহত করেছেন তিনি। দলের কেন্দ্রীয় কমিটি ও নোয়াখালী আওয়ামী লীগ কমিটির সম্পর্কে মিথ্যা, অশালীন ও আপত্তিকর বক্তব্য দিয়েই যাচ্ছেন কাদের মির্জা। সংগঠনবিরোধী অশোভনীয় মন্তব্যের পাশাপাশি ফেসবুক লাইভে এসে নেতাকর্মীদের দিয়েছেন নানারকম হুমকিও।

এসবস নানাবিধ অভিযোগের ভিত্তিতে আবদুল কাদের মির্জাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্তের কথা জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

Advertisement
Share.

Leave A Reply