fbpx

কানে অনন্ত-বর্ষা সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেকের সাথে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ফ্রান্সের কান ফেস্টিভালে গিয়ে নজর কাড়ছেন বাংলাদেশের আলোচিত তারকা জুটি অনন্ত-বর্ষা।

বুধবার এই জুটির আড্ডা জমে বলিউড তারকা জুটি ঐশ্বরিয়া-অভিষেকের সাথে। অনন্ত সেই ছবি শেয়ার করতেই মুহুর্তেই হাজার হাজার লাইক কমেন্টে ভরে যায়। অনন্ত জলিল লিখেছেন, ‘ঢালিউড ও বলিউডের তারকারা এক সাথে। অনন্ত জলিল ও খাদিজা পারভিন বর্ষা সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সাথে।’

কানে অনন্ত-বর্ষা সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেকের সাথে

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সাথে অনন্ত-বর্ষা।

বিশ্বের নানা প্রান্তের তারকাদের মিলন মেলা এখন কান শহর। বিশ্বখ্যাত তারকাদের সাথে দ্যুতি ছড়াচ্ছেন অনন্ত-বর্ষাও। টুকটুকে লাল গাউনে বর্ষা আর গাঢ় সবুজে স্যুটে অনন্ত- তাদের চারপাশ থেকে ঘিরে রেখেছেন ফটো সাংবাদিকরা। মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেইজে এমনই একটি ভিডিও শেয়ার করেছেন অনন্ত। প্রিয় জুটিকে এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন তাদের ভক্তরা।

কানে অনন্ত-বর্ষা সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া-অভিষেকের সাথে

কানে অনন্ত-বর্ষা। ছবি: অনন্ত জলিলের ফেবু থেকে নেয়া

এর আগে সোমবার কানের উদ্দেশে ঢাকা ছাড়েন অনন্ত-বর্ষা। তার আগে অনন্ত জলিল এক ভিডিও পোস্টে জানিয়েছেলেন, সেখানে তাদের অভিনিত ‘দিন-দ্য ডে’ ও ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শিত হবে।

‘দিন: দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে বলে জানিয়েছেন অনন্ত। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতশ জমজম। অনন্ত জলিল-বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের শিল্পীরা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1070737590506545

Advertisement
Share.

Leave A Reply