fbpx

কালকে আমাদের জন্য আরেকটা সুযোগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বৃহস্পতিবার সিডনিতে সাউথ আফ্রিকার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ দল। যদিও টি-টোয়েন্টিতে খুব বেশি ভালো অবস্থানে নেই টাইগাররা, তবে নেদারল্যান্ডসের বিপক্ষে জিতে অনেকটাই আত্মবিশ্বাস বেড়েছে। বুধবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে সাকিব আল হাসান শুনিয়েছেন আশার বাণী। সাকিবের আশা, এই ম্যাচে কেউ না কেউ সেরা পারফর্ম করে দলকে জেতাতে বড় ভূমিকা রাখবে।

“ওয়ানডে ম্যাচে কিংবা টেস্ট ম্যাচে আপনার পারর্ফমারের সংখ্যাটা বেশি থাকে, টি-টোয়েন্টিতে কিন্তু এতোটা সুযোগ নেই। কম পারফর্মার থাকবে কিন্তু ওদের পারর্ফম্যান্সটা বড় হতে হবে। আশা করছি, কালকে আমাদের জন্য আরেকটা সুযোগ, আমাদের এগারো জন যারা খেলবে তাদের কারো একজন হিরো হওয়ার সম্ভাবনা আছে। ঐ হিরোটা কে হবে? এই ব্যাপারগুলো আমাদের কাছে অনেক বেশি ইম্পর্ট্যান্ট রোল প্লে করে”-বলছিলেন সাকিব

আগের ম্যাচে ওপেনার সৌম্য সরকার এবং নাজমুল হোসেন শান্ত বেশ ভালো শুরু পেয়েছিলেন। বোলাররাও নজরকারা পারফর্ম করেছেন। সাকিবের বিশ্বাস পরের ম্যাচেও ভালো কিছু করা সম্ভব। এ প্রসঙ্গে তিনি বলেন, “ওপেনারদের সুযোগ আছে ২০ ওভার ব্যাট করার। কেন তারা করতে পারবে না? আমি বিশ্বাস করি, তারা করতে পারবে। কিংবা আমাদের বোলাররা যেভাবে বোলিং করেছে, কেন আমরা আবার ১০ উইকেট নিতে পারবো না? সো আমরা আমাদের মাইন্ডসেটটাই থাকবে ওই রকম।”

Advertisement
Share.

Leave A Reply