fbpx

কিস্তিতে ওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ট্রাকচালক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ওয়ালটন ল্যাপটপের ১০০ শতাংশ ক্যাশব্যাক ক্যাম্পেইন এর আওতায় ল্যাপটপসহ কম্পিউটারের বিভিন্ন আইটেমে ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। এরই মধ্যে ওয়ালটনের ডিজিটাল ডিভাইস কিনে ১০০ শতাংশসহ নিশ্চিত ক্যাশব্যাক পেয়েছেন অসংখ্য ক্রেতা।

এবার কিস্তি সুবিধায় ওয়ালটন ল্যাপটপ কিনে ১০০ শতাংশ ক্যাশব্যাক পেলেন খাগড়াছড়ির মহেন হোসেন। পেশায় ট্র্যাকচালক মহেনকে নতুন কেনা ওয়ালটন ল্যাপটপটির জন্য একটি টাকাও দিতে হয়নি। অর্থাৎ পুরো ল্যাপটপটিই তিনি বিনামূল্যে পেয়েছেন।

এর আগে ওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেয়েছেন চাঁদপুরের ফ্রিল্যান্সার নাজমুল হাসান। আর ৫০ শতাংশসহ বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশব্যাক পেয়েছেন দেশের অসংখ্য ক্রেতা।

জানা গেছে, গত ২৫ জানুয়ারি খাগড়াছড়ি ওয়ালটন প্লাজা থেকে প্রিলুড এন৪১ মডেলের ল্যাপটপটি কেনেন জিরো মাইল এলাকার মহেন হোসেন। ২৬,৫৫০ টাকা মূল্যের ল্যাপটপটি তিনি মাত্র ৪,০০০ টাকা ডাউনপেমেন্ট দিয়ে নেন। ডিজিটাল পদ্ধতিতে বিক্রয় প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরপরই তার মোবাইলে ১০০ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার মেসেজ যায়।

ওয়ালটন প্লাজার কর্মকর্তারা মহেন হোসেনকে জানান, ল্যাপটপটির জন্য তাকে আর কোনো টাকা দিতে হবে না। এমনকি ডাউনপেমেন্ট হিসেবে জমা দেয়া ৪,০০০ টাকাও তাকে ফেরত দেয়া হচ্ছে। অর্থাৎ পুরো ল্যাপটপটি বিনামূল্যে পাচ্ছেন মহেন। বিষয়টি জানার পর আনন্দে আপ্লুত হয়ে পড়েন তিনি।

মহেন হোসেন জানান, তার ছোটোবোন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তার জন্যই ল্যাপটপটি কিনেছেন মহেন।

ওয়ালটনের কম্পিউটার বিক্রয় বিভাগ জানায়, ১০০ শতাংশ ক্যাশব্যাক সুবিধার পাশাপাশি ডিজিটাল ডিভাইস কেনায় ক্রেডিট কার্ডে বিনা ইন্টারেস্টে ইএমআই দিচ্ছে দেশের ৩৭৫টি ওয়ালটন প্লাজা। পাশাপাশি অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে অর্ডার করলে থাকছে ব্যাপক মূল্যছাড়। এছাড়া, শিক্ষার্থীদের জন্য ওয়ালটন ল্যাপটপ কেনায় রয়েছে বিশেষ সুবিধা।

Advertisement
Share.

Leave A Reply