fbpx

কুষ্টিয়ার কুলফি মালাই খেয়ে ভাইরাল বুবলী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। নিজের ফেসবুকে ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন।

তেমনই একটি ভিডিও শেয়ার করেছেন রবিবার (৩০ এপ্রিল)। যেখানে দেখা যায় বুবলী কুলফি আইসক্রীম খাচ্ছেন। কুলফি মালাই বৃহত্তর কুষ্টিয়া অঞ্চলের জনপ্রিয় আইসক্রীম। কুষ্টিয়ায় একটি রেস্টুরেন্টে কুলফি মালাই খাওয়ার সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে বুবলী লেখেন, ‘কুষ্টিয়ার ঐতিহ্যবাহী কুলফি মালাই! আহ কি দারুণ …’

১ মিনিট ৩ সেকেন্ডের ঐ ভিডিওতে দেখা যায়, কালো পোশাকে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী কুলফি মালাই খাচ্ছেন বুবলী। বুবলী বলেন, ‘এটা হচ্ছে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী কুলফি মালাই। বিসমিল্লাহ্ টু গুড, একদম ফ্রেশ।’

ভিডিওটি তার ফেসবুকে পোস্ট করার পরপরই রীতিমতো ভাইরাল। অনেকেই বুবলীর কুলফি মালাই খাওয়ার ধরন দেখে নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। তবে অভিনেত্রীর এই মালাই খাওয়ার স্টাইল বেশ মিষ্টি লেগেছে নেটিজেনদের। প্রায় ৫০ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। আর ভিউয়ের সংখ্যা ১০ লাখের কাছাকাছি।

এর আগে, গত ২৯ এপ্রিল ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির প্রচারণায় পদ্মা সেতু দিয়ে ঢাকা থেকে কুষ্টিয়া যান এই অভিনেত্রী। সেখানে একটি রেস্টুরেন্টে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী কুলফি মালাই খান তিনি।

তপু খান পরিচালিত এ ছবিটি ঈদুল ফিতর উপলক্ষে (২২ এপ্রিল) ১০০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

Advertisement
Share.

Leave A Reply