fbpx

কেনো হয়েছিলো সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদ?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘পবিত্র রিশতা’ সিরিয়াল থেকে দুজনের প্রেমের শুরু। টানা ৬ বছর একসঙ্গে ছিলেন সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখাণ্ডে। এমনকি এক রিয়েলিটি শোয়ে অঙ্কিতাকে বিয়ের জন্য প্রস্তাবও দিয়ে বসেন সুশান্ত। ২০১৬ সালে ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার প্রেম।

কিন্তু হঠাৎ করেই কিছু বুঝে ওঠার আগেই ভেঙ্গে যায় ভারতীয় টেলিশনের এই জনপ্রিয় জুটির সম্পর্ক। কিন্তু কেনো? এই প্রশ্নের পরিষ্কার উত্তর জানা গেলো এবার অঙ্কিতার মুখেই। ‘বিগ বস্ ১৭’-এর ঘরে এসে বারবার যেন সুশান্তকেই মনে করছেন অঙ্কিতা। এবার সহপ্রতিযোগী মুনাওয়ারের কাছে জানালেন তাদের সম্পর্ক ভাঙার কারণ।

মুনাওয়ারের সঙ্গে কথার ফাঁকে অঙ্কিতা বলেন, ‘আসলে আমাদের সম্পর্ক ভাঙার কোনো কারণই ছিল না। ও সাফল্য পেতে শুরু করলো। চারপাশে লোক বাড়ল, অনেকেই ওকে ভুল বোঝাতে শুরু করে। একরাতের মধ্যে ও সম্পর্ক ভেঙে দেয়। সেই রাতে দেখলাম, ওর চোখে কিছুই নেই আমার জন্য।‘

অঙ্কিতা জানিয়েছেন, সুশান্তের সম্পর্ক থেকে বেরোতে প্রায় দুই বছর সময় লেগেছিল তার। এই সম্পর্ক ভাঙার পর অঙ্কিতা একা নন, ভেঙে পড়েন অভিনেত্রীর মা-বাবাও। যদিও ২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণের পর তার পরিবারের পাশে দাঁড়ান অঙ্কিতা।

২০২১ সালে শিল্পপতি ভিকি জৈনকে বিয়ে করে সংসার পেতেছেন অঙ্কিতা। যদিও ‘বিগ বস্’-এর ঘরে এসে টালমাটাল অঙ্কিতার বিবাহিত জীবনও।

Advertisement
Share.

Leave A Reply