fbpx

কেমন আছেন মীরাক্কেলখ্যাত আবু হেনা রনি?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কী হাসিখুশি একটি মুখ, অথচ কয়েকদিন আগেই তার বেঁচে থাকা নিয়েই জেগেছিলো আশংকা বলা যায়, যমের দুয়ার থেকে ফিরে এসেছেন মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তবে এই অভিজ্ঞতার ভেতর দিয়ে তিনি শিখেছেন, করেছেন নতুন করে আত্মপোলব্ধি।

বলা হয় দুঃসময়ের বন্ধুই প্রকৃত বন্ধু। এই কঠিন সময়ে সেটিই নতুন করে উপলব্ধি করেছেন এই অভিনেতা। ভক্তদের তো অবশ্যই, রনি বিশেষ ধন্যবাদ দিয়েছেন চিকিৎসকদের। চিকিৎসকরা যেভাবে তাকে সেবা দিয়েছেন, রনি মনে করেই এই কারণেই হয়তো তিনি সুস্থ হয়ে উঠেছেন।

রনি বলেন, ‘আমার খোঁজ খবর সবাই যেভাবে নিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ। কিন্তু তারপরও বলবো ডাক্তারদের কথা। আমাকে অনেকেই বাইরে চিকিৎসা নেওয়ার কথা বলেছেন। কিন্তু আমি দেশেই চিকিৎসা নিতে চেয়েছি। কারণ আ্মি ডাক্তারদের চেষ্টা দেখেছি।’

জীবনের এমন কঠিন সময়ে রনি পাশে পেয়েছেন মীরাক্কেলের মীর, শুভঙ্কর, শ্রীলেখাসহ অনেককে। তাদের প্রতিও কৃতজ্ঞরার শেষ নেই তার।

সুস্থ হয়ে উঠলেও ওই সময়টা ছিলো ভয়াবহ। রনি এক সাক্ষাৎকারে বলেন, ‘পোড়া রোগীর কী যে কষ্ট, তা নিজের না পুড়লে বোঝা যাবে না। দেশের প্রতিটি বিভাগে বার্ন ইনস্টিটিউট থাকা উচিৎ। এতে এ ধরনের রোগীদের কষ্ট আরও কমবে। আমাদেরও সচেতন হতে হবে, যাতে কাউকে হাসপাতালে যেতে না হয়।’

প্রায় ১ মাস মাস পর ১৫ অক্টোবর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রনি। গাজীপুর পুলিশ লাইনে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন এই কমেডিয়ান। তার শরীরের ১৫ শতাংশ পুড়ে যায়। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে আইসিইউতে রনিকে ভর্তি করানো হয়। সেখানেই চলছিলো তার চিকিৎসা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/852466822790205

Advertisement
Share.

Leave A Reply