fbpx

গরিবের ‘আলিয়া ভাট’ পূজা চেরি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মেকআপ, লুক সব মিলিয়ে একেবারে ‘গাঙ্গুবাঈ’ এর মত একটি ভিডিওতে হাজির হয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। সোমবার (৩১ অক্টোবর) পূজা একটি ভিডিও শেয়ার করেছেন। আর এই ভিডিও দেখে সবাই বেশ নড়েচড়ে বসেছেন। সেখানে পূজার সাজ প্রায় বলিউড সিনেমা ‘গাঙ্গুবাঈ কাথিওয়ারি’ তে অভিনেত্রী আলিয়া ভাটের চরিত্র ‘গাঙ্গুবাঈ’ এর মত।

অনেকে মজা করে ভিডিওর নিচে কমেন্ট করেছেন ‘গরিবের আলিয়া ভাট’। কারণ ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়ারি’ তে এমন লুকেই হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া।

হলুদ শাড়ির সঙ্গে কালো ব্লাউজ, চোখে কালো চশমা, হাতভর্তি চুড়ি, পায়ে হাই হিল পরে ক্যামেরায় পোজ দিয়েছেন পূজা। কখনও শুয়ে বই পড়ছেন, কখনওবা ঠোঁটে আটকে রেখেছেন লাল গোলাপ। ছবিতে আবেদনময়ী এক পূজাকে আবিষ্কার করেছেন অনুরাগীরা।

শাকিব কাণ্ডের পর বেশ চুপচাপ আছেন পূজা। বলা হয়, পূজার সাথে সম্পর্কে জড়িয়েই শাকিব বুবলির সাথে দূরত্ব তৈরি করেছেন। আর এখন তো শুধু দুরত্বেই আটকে নেই, শাকিব খান এমনও বলেছেন, তিনি আর বুবলি এখন আর একসাথে থাকছেন না।

শাকিব-পূজা যে শুধু প্রেমেই আছেন এমন নয়, তারা লুকিয়ে বিয়েও করেছেন এমন গুঞ্জনও আছে  মিডিয়া পাড়ায়। যদিও পূজা প্রথম থেকেই অস্বীকার করেছেন প্রেমের কথা। তবে বিভিন্ন সময়ে পূজা  বলেছেন, তিনি শাকিব খানের প্রেমে পড়েছেন, তবে সেটা ব্যক্তি শাকিবের নয়, অভিনেতা শাকিবের।

কয়েকদিন আগেই পূজা অভিনীত সিনেমা ‘হৃদিতা’ মুক্তি পেয়েছে। তবে সিনেমাটি ব্যবসায়িকভাবে মুখ থুবড়ে পড়েছে। হলে দর্শক তানতে ব্যর্থ হয়েছে ‘হৃদিতা’।

২০১২ সালে মাত্র ১২ বছর বয়সে প্রথম শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন  ‘ভালবাসার রঙ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে ‘নূর জাহান’ দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/700392061037490

Advertisement
Share.

Leave A Reply