fbpx

‘গ্যালাক্সি এস ২৩’ এর ছবি ফাঁস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কেমন হতে পারে স্যামসাংয়ের ‘গ্যালাক্সি এস ২৩’ স্মার্টফোন, এ নিয়ে টেকপাড়ায় কানাঘুষা চলছে বেশ কয়েকদিন ধরেই। তবে উন্মোচনের আগেই নেট দুনিয়ায় ভাইরাল এই ডিভাইসের ছবি। জার্মান সাইট উইনফিউচার এইসব ছবি ফাঁস করেছে।

যেখানে ‘গ্যালাক্সি এস২৩’ ডিভাইসের ভিত্তি মডেলের নকশার পাশাপাশি এর বিভিন্ন রঙের দেখাও মিলেছে।

উইনফিউচার এর তথ্য অনুযায়ী, এগুলো আগের কোনো মডেলের ভিত্তিতে ভক্তের তৈরি কোনো ছবি নয়, বরং স্যামসাংয়ের বাণিজ্যিক প্রচারণার অফিসিয়াল ছবি। নতুন হ্যান্ডসেটটি আরও কাছে থেকে দেখতে উইনফিউচারের প্রতিবেদনে তালিকাভুক্ত অন্যান্য ছবি দেখার পরামর্শ দিয়েছে প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জ।

‘গ্যালাক্সি এস ২৩’ এর ছবি ফাঁস

ছবি: উইনফিউচার

উইনফিউচার এর এই তথ্য যদি সত্য হয়, তাহলে ডিভাইসের পূর্বসুরী মডেল ‘গ্যালাক্সি এস২২’-এর মতো ‘ক্যামেরা আইল্যান্ড’ নামের ফিচারটি থাকবে না। ফলে, ফোনের তিনটি ক্যামেরা পৃথকভাবে বেরিয়ে আসবে।

ভার্জ উইনফিউচারের এমন ফাঁসের অতীত অভিজ্ঞতা বিবেচনায় নিয়ে একে বিশ্বাসযোগ্য বলেই রায় দিয়েছে।

‘এস২৩’ ডিভাইসের ফাঁসকৃত ছবিতে দেখা গেছে, এটি আগের বিভিন্ন মডেলের ধাতব ফ্রেইম ও গ্লাস কভারের সংমিশ্রণ। এগুলো বাজারে চারটি রঙে আসবে: কালো, সাদা, সবুজ ও গোলাপী।

এখন পর্যন্ত ডিভাইসের বিভিন্ন ফিচার সম্পর্কে নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, এই ডিভাইসে থাকতে পারে তুলনামূলক উজ্জ্বল ‘ওলেড’ ডিসপ্লে, উচ্চ রেজুলিউশনের ক্যামেরা সেন্সর, কম আলোয় ভালো কার্যকারিতার সুবিধা ও কোয়ালকমের সর্বশেষ ফ্ল্যাগশিপ দ্বিতীয় প্রজন্মের প্রসেসর ‘স্ন্যাপড্রাগন ৮’। আর এটি সবার আগে উত্তর আমেরিকায় আসবে বলে প্রতিবেদনে জানিয়েছে ভার্জ।

Advertisement
Share.

Leave A Reply