fbpx

‘গ্যাস মাঙ্কি’ দিচ্ছে এলপিজি সিলিন্ডার হোম ডেলিভারি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তথ্যপ্রযুক্তিভিত্তিক স্টার্টআপ প্রতিষ্ঠান গ্যাস মাঙ্কি তাদের ‘গ্যাস মাঙ্কি–এলপিজি হোম ডেলিভারি’ অ্যাপের মাধ্যমে এলপিজি সিলিন্ডার হোম ডেলিভারি দিচ্ছে।

সরকার-নির্ধারিত দামে পছন্দের ব্র্যান্ডের এলপিজি সিলিন্ডার দ্রুততম সময়ের মধ্যে হোম ডেলিভারি ও সেটআপ করে দেবে গ্যাস মাঙ্কি। গত সোমবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশে এলপিজি শিল্প গত ১০ বছরে ১৫ গুণ বৃদ্ধি পেয়েছে। ২০৩০ সালের মধ্যে এ শিল্প আরও ১০ গুণ বাড়বে বলে আশা করা হচ্ছে। দেশে বর্তমানে গড়ে প্রতি মাসে ৯০ লাখ সিলিন্ডার ব্যবহার করা হচ্ছে। এখন পর্যন্ত দেশের একমাত্র মোবাইল অ্যাপভিত্তিক এলপিজি সিলিন্ডার ডেলিভারি প্রতিষ্ঠান গ্যাস মাঙ্কি সঠিক মূল্যে নির্ভরযোগ্য পণ্য দ্রুত পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। এই অ্যাপের মাধ্যমে গ্রাহকেরা গ্যাসবিষয়ক বিভিন্ন সেবাও নিতে পারবেন। প্রতিষ্ঠানটি বর্তমানে ঢাকা মহানগরীতে সেবা দিচ্ছে।

তবে শিগগির পুরো দেশে এলপিজি সিলিন্ডার হোম ডেলিভারি দেবে। এ বিষয়ে গ্যাস মাঙ্কির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার এরশাদ জাহান বলেন, ‘বর্তমানে এলপিজি ব্যবহারকারীরা অনেক ক্ষেত্রেই তাঁদের পছন্দমতো পণ্য বা সেবা পান না।

খুচরা বিক্রেতারা যখন যেই সিলিন্ডার তাঁদের হাতের কাছে থাকে বা যেটাতে তাঁদের লাভ বেশি, সেটাই গ্রাহকদের নিতে বাধ্য করেন। আমরা এই প্রথা ভাঙতে চাই, গ্রাহকের সেবা নিশ্চিত করতে চাই।’ অ্যাপস ছাড়া ওয়েবসাইট ও কলসেন্টারের মাধ্যমে গ্যাস মাঙ্কির সেবা নেওয়া যাবে।

Advertisement
Share.

Leave A Reply