fbpx

গয়েশ্বর চন্দ্র রায়ের বাসার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের রাজধানীর রায়েরবাজার বাসার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস। সোমবার তার বাসায় অভিযান চালায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বিল বকেয়া থাকায় তার বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস সূত্রে জানা যায়, গয়েশ্বরের রায়েরবাজার শেরে বাংলা সড়কের ২২৬/১ নম্বর বাসায় সাতটি ডাবল বার্নার চুলার অনুমোদন রয়েছে। তিনি সর্বশেষ বিল জমা দিয়েছেন ২০২০ সালের জানুয়ারি মাসে। এর পর থেকে চলতি বছরের জুলাই পর্যন্ত গত ৩০ মাস গ্যাসের বিল পরিশোধ করেননি বিএনপির এ নেতা। তার মোট বকেয়া বিল দাঁড়িয়েছে ১ লাখ ৭০ হাজার ৩৬৮ টাকা।

তিতাসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশীদ মোল্লাহ্ সংবাদ মাধ্যমকে বলেন, গয়েশ্বর চন্দ্র রায়ের ১ লাখ ৭০ হাজার টাকার বিল বকেয়া থাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। জরিমানাসহ পাওনা পরিশোধ করলে আবার সংযোগ দেয়া হবে।

এ অভিযানে তিতাসের মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৫ এর অধীভূক্ত এলাকায় বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ সংক্রান্ত বিশেষ অভিযানে ৩০টি টিম অংশ নেয়। এ সময় মোট ১৩৩টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ২৬ লাখ ৯৭ হাজার টাকা বকেয়া আদায় করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply