fbpx

চট্টগ্রামে প্রকাশ্যে গুলি ছোড়া শামীম গ্রেফতার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্বাচনের দিন চট্টগ্রাম নগরীর পাহাড়তলীতে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে গুলি ছোড়া শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীমকে গ্রেফতার করেছে র‌্যাব। ওই সময় ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার (৮ জানুয়ারি) রাতে সীতাকুণ্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

শামীম আজাদের হাতের অস্ত্রটি নাইন এমএম পিস্তল, যেটি ৭.৭৫ মডেলের চেয়ে উন্নত। তার নামে চট্টগ্রামের মীরসরাই থানায় হত্যা ও চাঁদাবাজির দুটি মামলা আছে বলেও জানায় আইনশৃঙ্খলা বাহিনী।
ব্ল্যাক শামীম নাম ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর মো. ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারী বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ নুরুল আবছার জানান, সীতাকুণ্ড থেকে শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীমকে গ্রেফতার করা হয়েছে। তাকে পুলিশের হাতে হস্তান্তরের কাজ চলছে।

গত রোববার ভোটের দিন সকাল সাড়ে ১০টার দিকে পাহাড়তলী ডিগ্রি কলেজ কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চু ও স্বতন্ত্র প্রার্থী এম মনজুর আলমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় মনজুর আলমের নির্বাচনী ক্যাম্পের সামনে এক যুবককে পিস্তল উঁচিয়ে গুলি ছুড়তে দেখা যায়। ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ওই যুবককে শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীম হিসেবে চিহ্নিত করা হয়।

ওইদিন নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে শান্ত বড়ুয়া ও মো. জামাল নামে দুজন গুলিবিদ্ধ হন। তারা চট্টগ্রামে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

Advertisement
Share.

Leave A Reply