fbpx

চলছে ৪ পৌরসভায় ভোটগ্রহণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনা মহামারির কারণে গতবছর স্থগিত হওয়া চার পৌরসভায় আজ ভোটগ্রহণ চলছে। পৌরসভাগুলো হলো – ঠাকুরগাঁও জেলা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড, যশোর জেলার যশোর সদর, মাদারীপুর জেলার কালকিনি পৌরসভা ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর সাধারণ ওয়ার্ড।

চলছে ৪ পৌরসভায় ভোটগ্রহণ

সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ছবি: সংগৃহীত

আজ বুধবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই চারটি পৌরসভাতেই ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে, দেশে করোনা পরিস্থিতি আরো তীব্র হওয়ার কারণে নির্বাচন কমিশন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন না করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে। সোমবার সরকারের ১৮ দফা নির্দেশনা জারির পর সিইসির নেতৃত্বে কমিশনের এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

১১ এপ্রিলের নির্বাচন স্থগিতের বিষয়ে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম সোমবার (২৯ মার্চ) জানিয়েছেন, ইউপি নির্বাচন না হওয়ার বিষয়ে আগামীকাল বৃহষ্পতিবার (১ এপ্রিল) চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

বৈঠক সূত্র থেকে আরো জানা যায়, বৈঠকে আজকের পৌরসভা ভোট স্থগিত নিয়েও আলোচনা হয়েছিল। তবে, ব্যালট পেপার ছাপাসহ অন্যান্য কার্যক্রম শেষ হয়ে যাওয়ার কারণে এবং নির্বাচনের সংখ্যা কম হওয়ায় ভোটগ্রহণের সিদ্ধান্তের পরিবর্তন হয়নি।

Advertisement
Share.

Leave A Reply