fbpx

চলে গেলেন মিঠুন চক্রবর্তীর মা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী্র মা। কোভিডের সময় বাবাকে হারিয়েছেন। বছর তিনেক পর প্রয়াত হলেন অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তী।

বাবাকে হারানোর পর এ বার মাতৃহারা হলেন অভিনেতা। কলকাতার জোড়াবাগানের বাড়িতে এক সময়  চার ভাই বোন এবং মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। মায়ানগরীতে তাঁর লড়াইয়ের কথা প্রায় সকলেরই জানা। যেমন কষ্ট করেছেন, তেমনই পেয়েছেন নাম, যশ, খ্যাতি। অভিনেতা তাঁর মা শান্তিরানি চক্রবর্তীকে নিয়ে যান  মুম্বইতে। সেখানে তাঁর সঙ্গেই থাকতেন তিনি। শুক্রবার শেষ নিশ্বাস ত্যাগ করেন শান্তিরানি চক্রবর্তী। মিঠুনের ছোটো ছেলে নমশি চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন ‘‘হ্যাঁ, খবরটা সত্যি। ঠাকুমা আর আমাদের মধ্যে নেই।’’

অভিনেতার মায়ের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, ‘মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুনদা ও তাঁর পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।’

যদিও কুণাল-মিঠুনের রাজনৈতিক অবস্থান একেবারেই ভিন্ন। অতীতে বিভিন্ন সময় একে অপরকে কড়া সমালোচনা করতে ছাড়েননি তাঁরা। তবু অভিনেতার এই দুঃসময়ে সমবেদনা জানাতে ভোলেননি কুণাল।

এই মুহূর্তে মিঠুন চক্রবর্তীকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এ। বহু বছর পর ফের এই রিয়্যালিটি শোয়ের হাত ধরে বাংলা টেলিভিশনে ফিরছেন তিনি। দিন কয়েক আগে ‘ডিবিডি’র সেটে বাবার মৃত্যুর স্মৃতিচারণা করতে শোনা যায়। তার দিন কয়েকের মধ্যেই মাকে হারালেন অভিনেতা।

ভক্তরা মিঠুন চক্রবর্তীকে এই শোক কাটিয়ে ওঠার জন্য সমবেদনা ও সান্তনা বার্তা পাঠাচ্ছেন।

Advertisement
Share.

Leave A Reply