fbpx

চ্যাটবটে আরও উন্নত ফিচার যুক্ত করলো রিভ চ্যাট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কাস্টমার এনগেজমেন্ট সফটওয়্যার রিভ চ্যাট সম্প্রতি নিজেদের চ্যাটবটে আরও উন্নত ফিচার যুক্ত করেছে। এই কৃত্রিম বুদ্ধিমত্তা-সম্পন্ন চ্যাটবট এখন গ্রাহকের অভিপ্রায় ও আবেগ বুঝতে পারবে এবং গ্রাহকের সঙ্গে আন্তরিক কথোপকথন চালিয়ে যেতে পারবে। যার মাধ্যমে গ্রাহক আরও চমৎকার ও কার্যকরী সেবার অভিজ্ঞতা লাভ করবেন।

বিভিন্ন কোম্পানি প্রতিনিয়তই চ্যাটবট ব্যবহারের মাধ্যমে ক্রেতাদের সঙ্গে যোগাযোগকে সহজ করে তুলছে। তবে বট ব্যবহার করা বেশিরভাগ কোম্পানিই ব্যবহারকারীদের তেমনভাবে আকৃষ্ট করতে পারেনি।

রিভ চ্যাটের নতুন ফিচার সফটওয়্যারের বুদ্ধিমত্তাকে আরও শাণিত করেছে, যা ব্যবহারকারীর ইনপুটের বাস্তবসম্মত পরিস্থিতি বিশ্লেষণের মাধ্যমে এর কার্যকারিতা বাড়িয়ে তুলবে। রিভ চ্যাটের চ্যাটবট প্ল্যাটফর্ম বিশেষত বড় ধরনের  কোম্পানির জন্য উপযুক্ত হলেও যেকোনও ছোট বা মাঝারি প্রতিষ্ঠানও এটি ব্যবহার করে ক্রেতার প্রশ্নের জবাব আরও সহজেই দিতে পারবে।

এই চ্যাটবটে রয়েছে সহজ ভিজুয়্যাল বিল্ডার এবং টেমপ্লেট, যার মাধ্যমে যেকেউ নিজের কোম্পানির প্রয়োজনমতো এটিকে কাস্টমাইজ করে নিতে পারেন। আর্থিক প্রতিষ্ঠান, ই-কমার্স ও রিটেইল, স্বাস্থ্য, বিমা, টেলিকম, কাস্টমার সাপোর্ট, শিক্ষা, পর্যটন, রিয়েল এস্টেট ইত্যাদিতে এই চ্যাটবট দারুণভাবে কাজে লাগতে পারে।

রিভ চ্যাট নিয়ে রিভ গ্রুপের প্রধান নির্বাহী এম. রেজাউল হাসান বলেন, ‘মহামারির পরবর্তী সময়ে কাস্টমার সাপোর্ট এবং লিড জেনারেশনকে অটোমেটেড করতে আমাদের ক্লায়েন্টদের মাঝে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং চ্যাটবটের এক বিশাল চাহিদা তৈরি হয়েছে। চ্যাটবটের সাহায্যে যেকোনও ব্র্যান্ড বা প্রতিষ্ঠান তাদের গ্রাহককে যেকোনও সেবা দ্রুতগতিতে এবং তাৎক্ষণিকভাবে দিতে পারে।’

এই সেবার মান অতীতের যেকোনও সময়ের চাইতে উন্নত উল্লেখ করে তিনি আরও বলেন, সামগ্রিকভাবে একজন গ্রাহকের অভিজ্ঞতাও যেমন হয় ভালো, তেমনই প্রতিষ্ঠানের ব্যয়ও কমে যায় অনেকটাই। যখনই কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহারকারীর দেওয়া তথ্য বা কোনও প্রশ্ন সঠিকভাবে বুঝতে ব্যর্থ হয়, তখন ফলব্যাক অপশন চলে আসে এবং ব্যবহারকারীকে প্রয়োজনীয় বিভিন্ন অপশন দেখায়। বাল্ক মেশিন লার্নিং ট্রেনিং অপশন ব্যবহারকারীদের সচরাচর জিজ্ঞাসা করা প্রশ্ন থেকে প্রশিক্ষিত হতে থাকে এবং আরও দ্রুত সঠিক তথ্য দিয়ে সহায়তা করে।’

বর্তমানে বিশ্বের ৩০টি দেশে রিভ চ্যাটের প্রাতিষ্ঠানিক গ্রাহক রয়েছে। বাংলাদেশের শীর্ষস্থানীয় বেশকিছু ব্র্যান্ডও গ্রাহকসেবা প্রদানে রিভ চ্যাট ব্যবহার করছে। এছাড়া রিভ চ্যাটের আছে কো-ব্রাউজিং এবং ভিডিও চ্যাটসহ বিভিন্ন লাইভ এনগেজমেন্ট টুলসের পূর্ণাঙ্গ প্যাকেজ, যা দ্রুততার সঙ্গে যেকোনও পারসোনালাইজড সেবা প্রদানের ক্ষেত্রে অদ্বিতীয়। যেকোনও ধরনের প্রতিষ্ঠানের জন্য রিভ চ্যাটের রয়েছে ১৪ দিনের ফ্রি ট্রায়াল সুবিধা।

বিস্তারিত পাওয়া যাবে – https://www.revechat.com/ ভিজিট করে বা [email protected] ঠিকানায় ই-মেইল করে।

Advertisement
Share.

Leave A Reply