fbpx

ছবির প্রচারে ঢাকায় আসছেন ঋত্বিক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। দুই বাংলাতেই তার দর্শক ও ভক্ত রয়েছে। নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তার। নাম ‘মায়ার জঞ্জাল’। ছবিটিতে তিনি অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী অপি করিমের বিপরীতে।

২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে মুক্তি পাবে ছবিটি। এ ছবি দিয়ে প্রথমবারের মতো ঋত্বিক অভিনীত কোনো সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশের সিনেমা হলে।

সেই লক্ষে ছবির প্রচারে ঢাকায় আসছেন অভিনেতা। আজ রোববার (১৯ ফেব্রুয়ারি) তিনি ঢাকায় আসবেন। সিনেমাটির প্রযোজক জসীম আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ রাতে ঢাকায় পা রাখবেন ঋত্বিক। আগামীকাল বিকেলে ঢাকায় একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। জানাবেন ‘মায়ার জঞ্জাল’ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতার কথা, অপি করিমের সঙ্গে অভিনয়ের কথা, সিনেমাটি নিয়ে তার প্রাপ্তি ও প্রত্যাশার কথা।’

২১ ফেব্রুয়ারি কলকাতায় ফিরে যাবেন ঋত্বিক। পরদিন সেখানে ‘মায়ার জঞ্জাল’ সিনেমার আরেকটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন।

ইন্দ্রনীল রায়চৌধুরী পরিচালিত এ সিনেমায় ঋত্বিক অভিনয় করেছেন ‘চাঁদু’ নামের একটি চরিত্রে। মধ্যবিত্ত পরিবারের ছেলে চাঁদু নানা সমস্যায় জর্জরিত। একটা প্লাস্টিক ফ্যাক্টরিতে চাকরি করত, চাকরিটা হারিয়েছে। তবু ছেলেকে সে ইংরেজি মিডিয়ামে পড়ানোর স্বপ্ন দেখে।

দুই বাংলায় একই দিনে সিনেমার মুক্তি নিয়ে উচ্ছ্বসিত ঋত্বিক চক্রবর্তী। তিনি কলকাতা থেকে বলেন, ‘আমরা দুই বাংলার দর্শকের কাছে সিনেমাটি পৌঁছে দিতে চাই। প্রথমবার সিনেমার প্রচারে ঢাকায় যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। আশা করছি খুব ভালো সময় কাটবে।’

‘মায়ার জঞ্জাল’ সিনেমায় আরও অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, সোহেল মণ্ডল, ব্রাত্য বসু, পরাণ বন্দ্যোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply