fbpx

ছোট-বড় পর্দার শিল্পীদের মেলবন্ধন ‘অপলাপ’ : নিপুণ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাইক্রিয়াটিস্ট অর্ক রহমানকে গ্রেপ্তার করা হলো স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসায় অকপটে খুনের দায় স্বীকার করে নেয় অর্ক। মামলা চলে গেল আদালতে। অর্কর সেক্রেটারি বর্ষার বিশ্বাস, অর্ক খুনটা করেনি। সাহায্যের আশায় বর্ষা গিয়ে শরণাপন্ন হয় অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের। সাইফ কি পারবে বন্ধুকে বাঁচাতে? পারবে কি সত্যটা বের করতে?

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘অপলাপ’। নাজিম উদ দৌলার রচনায় এটি নির্মাণ করেছেন মোহাম্মদ আলী মুন্না। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, জিয়াউল রোশান, নিপুন আক্তার, প্রিয়ন্তী উর্বী প্রমুখ।

বুধবার (২৯ আগস্ট) দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে ‘অপলাপ’ সিরিজটি। এতে সুমি চরিত্রে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী নিপুণ আক্তারকে আর তার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন অর্ক রহমান চরিত্রে ইমতিয়াজ বর্ষণকে।

বুধবার সন্ধ্যায় হয়ে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে গেল ‘অপলাপ’-এর প্রিমিয়ার শো। সেখানে নিপুণ বলেন, ‘পরিচালক মুন্না ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। খুব গোছানো কাজ হয়েছে। ওয়েব সিরিজ কাইজারে ইমতিয়াজ বর্ষণের অভিনয় দেখেছিলাম, দারুণ লেগেছিল তাঁকে। অপলাপে আমি বর্ষণের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। একদিকে যেমন প্রেম-ভালোবাসা আছে, অন্যদিকে আছে মিথ্যা ভালোবাসার অভিনয়ও।’ এ ওয়েব ফিল্মে নিপুণের অভিনয়ের আরেকটা উদ্দেশ্য আছে—ছোট পর্দা ও বড় পর্দার শিল্পীদের মেলবন্ধন। সেখানে ‘অপলাপ’-এর পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা। এসময় নিপুণ বলেন, ‘আমি সব সময় চেয়েছি চলচ্চিত্রের শিল্পীদের সঙ্গে ছোট পর্দার শিল্পীদের মেলবন্ধন তৈরি হোক। এ সিনেমায় সেটা হয়েছে।’

এদিকে, প্রিমিয়ারে আসা দর্শকরা ওয়েব কনটেন্টি উপভোগ করেছেন বলে জানিয়েছেন। একই সঙ্গে অনেকে ‘অপলাপ’-এর প্রশংসাও করেছেন।

Advertisement
Share.

Leave A Reply