fbpx

জাতীয় চলচ্চিত্র পুরস্কার, কৃতজ্ঞতা জানালেন শান্ত খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে জাতীয় নেতা হবার আগে শেখ মজিবুর রহমানের বেড়ে উঠা, রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে নির্মিত হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি।

শামীম আহমেদ রনি পরিচালিত ও স্টোরি স্প্যাশ মিডিয়ার ব্যানারে নির্মিতি এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান ও দীঘি।

মুজিববর্ষের বিশেষ চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিটি এবার ২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ছবিটির প্রযোজক পিংকি আক্তার।

বৃহস্পতিবার (৯ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রদান করা হয় ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের শিল্পী ও কলাকুশলীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসানুল হক ইনু (এমপি) এবং সভাপতিত্ব করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় প্রধানমন্ত্রীর হাত প্রযোজক পিংকি আক্তার পুরস্কার গ্রহণ করেন।

এই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি উচ্ছ্বসিত এই ছবির নায়ক শান্ত। ফেসবুক জাতীয় চলচ্চিত্র পুরস্কার সংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতি নিজের কৃতজ্ঞতা প্রকাশ করে। শান্ত লেখেন, ‘চলচ্চিত্রের ক্ষুদ্র একজন অভিনয় শিল্পী হয়ে নিজের কাছে খুব আনন্দিত লাগছে।আজকে এইদিনে টুঙ্গিপাড়ার মিয়া ভাই
জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে। যেখানে আমি একজন মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর
চরিত্রটি করার জন্য সুযোগ পেয়েছি। আমি কৃতজ্ঞা জ্ঞাপন করছি মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার প্রতি!

আপনার এই উৎসাহ আমাদের মত ক্ষুদ্র নতুন শিল্পীদের সামনে আরও কঠিন কাজ করার অনুপ্রেরণা যোগাবে। আমি কৃতজ্ঞ জ্ঞাপন করছি মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী মো: হাছান মাহমুদ স্যারের কাছে। আমি কৃতজ্ঞ এই চলচ্চিত্রের পরিচালকবৃন্দ ও সকল টেকনিশিয়ানের কাছে আমার সাথে সকল দক্ষ অভিনয়শিল্পীদের কাছে। যাদের অক্লান্ত পরিশ্রমে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি পুরস্কৃত হয়েছে।জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Advertisement
Share.

Leave A Reply