fbpx

জাবিতে মাঝরাতে মেয়েদের হলের জানালার কাঁচ ভেঙে চুরি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মাঝরাতে ফজিলাতুন্নেছা হলে চুরির ঘটনা ঘটেছে। রবিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন হলের প্রাধ্যক্ষ এ টি এম আতিকুর রহমান।

তিনি বলেন, “চুরির ঘটনার পর সংশ্লিষ্টদের সঙ্গে আমি হলে গিয়েছিলাম। হলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার বিষয়ে ব্যবস্থা নেব।”

এদিকে হলের ছাত্রীদের অভিযোগ, এর আগেও এ হলে দুইবার চুরির ঘটনা ঘটছে। বারবার একই ঘটনা ঘটলেও এখন পর্যন্ত প্রশাসনের টনক নড়ে নি। যখনই কোনও সম্যসা নিয়ে হল প্রশাসনকে জানানো হয়, তারা শুধু সমাধানের আশ্বাস দেয় কিন্তু সমাধান করেন না বলেও অভিযোগ তাদের।

ফজিলাতুন্নেছা হলে থাকা চারুকলা বিভাগের শিক্ষার্থী মুমু বলেন, ‘রাত আড়াইটার দিকে আমি কাঁচ ভাঙার শব্দ পাই। শীতকালীন ছুটি চলায় হলে মেয়েরা কম। আমি ভয় পেয়ে চুপ থাকি। ভোর ৫টার দিকে দেখি জানালার পাশ থেকে এক ছেলে রুমে টর্চ লাইট মারছে। তখন ভয়ে চিৎকার করলে চোর পালিয়ে যায়। পরে জানতে পারি, তিনটি রুমের জানালার কাঁচ ভেঙে নগদ অর্থ ও প্রয়োজনীয় জিনিসপত্র চুরি হয়েছে।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় সকালে হল প্রভোস্ট স্যারকে অনেকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। হলের সিসি ক্যামেরা নষ্ট, সিকিউরিটি গার্ডদের চুরির বিষয়ে জানালেও তারা তেমন রেসপন্স করেনি।’

Advertisement
Share.

Leave A Reply