fbpx

জাল আধার কার্ডসহ সালমান খানের ফার্ম হাউস থেকে আটক ২

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড সুপারস্টার ও অভিনেতা সালমান খানের জীবনে ঝুঁকি এসেছে একাধিকবার। এমনকি হত্যার হুমকিও পেয়েছেন। গত বছরের মাঝামাঝি তাঁকে ভারত সরকারের পক্ষ থেকে দেওয়া হয়েছে নিরাপত্তা। তারই মাঝে মুম্বাইয়ে সালমান খানের ফার্ম হাউসে অনুপ্রবেশের চেষ্টায় সন্দেহভাজন দুজন আটক করেছে পুলিশ।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সালমান খানের বাড়িতে অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তি ঢোকার চেষ্টা করেন। তাদের ফার্ম হাউসের দিকে ঢুকতে দেখে সেখানে উপস্থিত নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দেন।

এরপর ফার্ম হাউসের ম্যানেজারকেও ডাকা হয়। জিজ্ঞাসাবাদ করা হলে দু’জনেই নিজেদের সালমান খানের বড়ভক্ত বলেও দাবি করেন। তা সত্ত্বেও নিরাপত্তারক্ষীরা তাদের কথা বিশ্বাস না করে পুলিশকে ফোন করেন। পুলিশ এলে নিরাপত্তারক্ষীরা দু’জনকেই পুলিশের হাতে তুলে দেন।

এদিকে পুলিশের কাছে দু’জন ব্যক্তিকেই সন্দেহজনক মনে হয়েছে। এমনকি দুই ব্যক্তির কাছ থেকে পাওয়া আধার কার্ডও জাল মনে হয়েছে। আজেশ কুমার গিল এবং গুরুসেবক সিং নামে নিজেদের পরিচয় দিয়েছেন দুই ব্যক্তি। জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা পাঞ্জাব ও রাজস্থানের বাসিন্দা। এ ছাড়া বেশ কিছু তথ্য, সন্দেহের জন্ম দিয়েছে। তাই বিষয়টি ঘিরে খানিক উদ্বেগ তৈরি হয়েছে। তবে জিজ্ঞাসাবাদ আরও চলছে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমটি একটি সূত্রের বরাত দিয়ে আরও জানিয়েছে, সেসময় ফার্ম হাউসে সালমান খান ছিলেন না। এর একদিন আগে তিনি সেখানে অবস্থান করছিলেন।

প্রসঙ্গত, সালমান খানকে বেশ কয়েকবার হত্যার হুমকি দিয়েছেন পাঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণই। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। জেল থেকে ভারতের একটি বেসরকারি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে লরেন্স জানিয়েছিলেন, সালমান খানকে হত্যা করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য।

লরেন্স বিভিন্ন সময়ে নানা মাধ্যমে হুমকি দিয়েছেন সালমানকে। কখনো তিনি চিঠিতে, কখনো সোশ্যাল মিডিয়া পোস্ট, কখনো আবার হুমকি কল, সব মাধ্যমেই তিনি নজরদারি চালিয়ে হুমকি দিয়েছেন অভিনেতাকে। অভিনেতার সুরক্ষার জন্য তাই জেড প্লাস সিকিউরিটিও দেওয়া হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply