fbpx

টগি ওয়ার্ল্ডে বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শিশু-কিশোরদের বিনোদনকে আরো আনন্দময় করতে থিম পার্ক ‘টগি ওয়ার্ল্ড’ এর সব গেমস ও রাইডে বিকাশ পেমেন্টে মিলছে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আগামী ১৬ জুলাই পর্যন্ত টগি ওয়ার্ল্ড এর আর্কেড, ভার্চুয়াল ও অগমেন্টেট গেম, বোলিং, রেসিং এবং ওয়ার গেমের মতো রোমাঞ্চকর সব আয়োজন উপভোগ করে এই ক্যাশব্যাক সুবিধা উপভোগ করা যাবে।

এই অফার চলাকালে একজন গ্রাহক প্রতি মাসে একবার এই ক্যাশব্যাক নিতে পারবেন। অ্যাপ, ইউএসএসডি *২৪৭# ডায়াল কিংবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে পেমেন্ট করতে পারবেন তারা।

টগি ওয়ার্ল্ড এর ওয়েবসাইট থেকে পেমেন্ট করতে নির্দিষ্ট গেমস বা রাইড সিলেক্ট করার পর গ্রাহককে পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট অপশন হিসেবে বিকাশ সিলেক্ট করতে হবে। পরবর্তীতে নাম্বার, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও, গ্রাহকরা সরাসরি কিউআর কোড স্ক্যান করে অথবা মার্চেন্ট নাম্বার টাইপ করে অনায়াসে পেমেন্ট করতে পারেন ক্যাশ টাকার স্পর্শ ছাড়াই।

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে শিশু-কিশোর সহ সব বয়সের মানুষের বিনোদনের কথা মাথায় রেখে ইনডোর থিম পার্ক টগি ওয়ার্ল্ড গড়ে উঠেছে। এই পার্কের বিভিন্ন গেমস এবং রাইডের মধ্যে রয়েছে লেজার ট্যাগ, পেইন্ট বল, হলোগেট, গাইরো ভিআর, হাডো-এর মতো প্রযুক্তি নির্ভর জনপ্রিয় ও রোমাঞ্চকর সব আয়োজন।

Advertisement
Share.

Leave A Reply