fbpx

টঙ্গী ফ্লাইওভারের ঢাকামুখী দুটি লেন চালু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিআরটি প্রকল্পের টঙ্গী ফ্লাইওভারের হাউস বিল্ডিং-টঙ্গী ফায়ার সার্ভিসের অংশে ঢাকামুখী দুটি লেন যান চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বহুল আলোচিত এই লেন দুটি খুলে দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় মন্ত্রী বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানজটের দুর্ভোগ কমাতে রাজধানীমুখী ফ্লাইওভারের দুটি লেন খুলে দেয়া হয়েছে। আগামী জুনের মধ্যে বিআরটি প্রকল্পের পুরো অংশ খুলে দেয়া হবে।

তিনি আরো বলেন, ‘বাংলাদেশের বড় উন্নয়ন প্রকল্প বিআরটিতে ভুলত্রুটি হতেই পারে। বিএনপি শুধু সমালোচনা করে। জাতীয় পার্টি চিৎকার করে, কিন্তু তারা কী করেছে?’

এসময় তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘদিন ধরে যে দুর্ভোগ হয়েছে, সেজন্য দুঃখ প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল সিলেটসহ তিন বিভাগে ১০০টি ব্রিজ উদ্বোধন করবেন। আগামী বছর নির্বাচন, তার আগে প্রধানমন্ত্রী নতুন কোনো প্রকল্প হাতে নেবেন না বলেও জানান ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, বিআরটি প্রকল্পের পরিচালক শফিকুল ইসলামসহ অন্যরা।

Advertisement
Share.

Leave A Reply