fbpx

টিজার সরিয়ে নেওয়ার ব্যাখ্যা দিলেন নির্মাতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শামীম আহমেদ রনি পরিচালিত ও কলকাতার দেব অভিনীত বাংলাদেশি চলচ্চিত্র ‘কমান্ডো’র টিজার সমাজিক যোগাযোগমাধ্যম থেকে সরিয়ে নিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

ছবিটির বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ আনার পর ফেসবুক ও ইউটিউব থেকে টিজারটি সরিয়ে ফেলা হয়।

তবে এ বিষয়ে নির্মাতা রনি তার ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেন, ‘গত ২৫শে ডিসেম্বর “শাপলা মিডিয়া” প্রযোজিত, আমার পরিচালিত “কমান্ডো” ছবির টিজার রিলিজ হয়েছে।  কিন্তু সারাদেশের ধর্মপ্রাণ মুসলিম’রা টিজারের কিছু অংশে কষ্ট পেয়েছেন। আমি বা আমার প্রযোজক তাঁদের বলতে চাই, আমাদের কোনও উদ্দেশ্য ছিল না পবিত্র কলেমা কিংবা ইসলামের অবমাননা। পুরো ছবিটা দেখলে উল্টো সবাই বুঝতে পারতো আমরা ইসলামকে শান্তির ধর্ম হিসেবেই দেখিয়েছি। বরং যারা অপব্যাখ্যা করে ছবিটা তাদের বিরুদ্ধে। আমি বা আমার প্রযোজক’ও মুসলিম। ইসলামের জন্য অবমাননা করা হয় এমন কিছু আমরা কখনোই করিনি, করবোও না। তবুও ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে অনিচ্ছাসত্ত্বেও আঘাত করায় আমি, আমার টিম দুঃখ ও ক্ষমা প্রকাশ করছি এবং তাঁদের বক্তব্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা “কমান্ডো” র টিজারটি Dev Entertainment Ventures চ্যানেল থেকে রিমুভ করে দিচ্ছি।  একই সাথে যারা টিজারটি ডাউনলোড করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন, তাদেরকেও রিমুভ করে দেয়ার জন্য অনুরোধ করছি। খুব শিগগিরই আমরা টিজারটি নতুনভাবে সম্পাদনা করে প্রকাশ করবো।’

টিজার সরিয়ে নেওয়ার ব্যাখ্যা দিলেন নির্মাতা

‘কমান্ডো’ ছবিতে দেবের লুক। ছবি : সংগৃহীত

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিতে কলকাতার বেশ কিছু শিল্পী ছাড়াও বাংলাদেশ থেকে অভিনয় করবেন মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু, শিবা শানু প্রমুখ।

ছবিটির নির্মাতা বিবিএসবাংলাকে জানান, ২৬ জানুয়ারি থেকে বাংলাদেশে ছবটির বাকী অংশের শুটিং শুরু হবে।

Advertisement
Share.

Leave A Reply