fbpx

ট্রেলারে ‘রাত জাগা ফুল’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৩১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে মীর সাব্বির পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘রাত জাগা ফুল’। ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সাব্বির নিজেই। সোমবার মুক্তি পেল চলচ্চিত্রটির ট্রেলার।

১মিনিট ৪১ সেকেন্ডের ট্রেলারে দেখা যায়, ক্ষমতাবানের হাতে খুন হওয়া একজন মানুষের হত্যার রহস্যের কুল-কিনারা খুঁজতে। যেখানে ‘দেশে কিন্তু আইন কানুন আছে’ এমন বক্তব্যের জবাবে ক্ষমতাবান ফজলুর রহমান বাবুর মুখ দিয়ে শোনা যায় ‘আইনের ফাঁক ফোকরও আছে। তারকাবহুল চলচ্চিত্রটিতে মিস ওয়ার্ল্ড ঐশির রূপও নজর কাড়বে দর্শকদের। তবে গল্প দিয়ে যে দর্শকদের টানতে চাইছেন মীর সাব্বির তা ট্রেলারে প্রমাণ করলেন তিনি।

চলচ্চিত্রটি সম্পর্কে গণমাধ্যমকে তিনি বলেন, “ছবিটির গল্পে রহস্য আছে। আমরা সবসময় শুনি রাত জাগা পাখি। কিন্তু রাত জাগা ফুল কেনো এর একটা কারণ তো অবশ্যই আছে। সেটা হলে গিয়েই বিস্তারিত দেখবেন। তবে এতটুকু বলতে পারি আমরা যখন ঘুমিয়ে থাকি তখন পুরো পৃথিবীই কিন্তু ঘুমিয়ে থাকে। জেগে থাকে অন্য একটা প্রকৃতি অন্য একটা জগত। আবার আমরা যখন কাজে থাকি তখন অন্য একটা জগত ঘুমায়। এর একটা ব্যাখ্যা কিন্তু আছে। সব অন্ধকারের মধ্যে একটা অদ্ভুত আলো থাকে। মানুষের ভেতরেও অন্ধকার এবং আলো আছে। যাই বলি, দিন শেষে সব বিজয় কিন্তু সত্য ও সুন্দরের হয়। ছবির নাম রাত জাগা ফুল রোপক অর্থে ব্যবহার করা হয়েছে।”

চলচ্চিত্রটিতে পাঁচটি গান ব্যাবহৃত হয়েছে। গানগুলো গেয়েছেন মমতাজ, নচিকেতা, শফি মণ্ডল, এস আই টুটুল এবং রাহুল। গানের কিছু নমুনা ট্রেলারেই মুগ্ধ করবে শ্রোতাদের।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী, আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, জয়রাজ প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply