fbpx

ডিরেক্টর’স গিল্ড নির্বাচনের ফলাফল ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গেল বারের মতো এবারও সভাপতি পদে ১৭০ ভোট নিয়ে বিজয়ী হলেন সালাহউদ্দিন লাভলু। আর সহ-সভাপতি মাসুম আজিজ ও সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান সাগর জয় লাভ করেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) এফডিসিতে হয়ে গেল ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টর’স গিল্ড”র নির্বাচন। উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। নির্বাচনে ১২টি পদে মোট ৩৪ জন নির্মাতা এবার প্রতিদ্বন্দ্বিতা করেন। আর ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার এসএম মহসীন রাতেই ফলাফল ঘোষণা করেন।

এবারের নির্বাচনে ২৬০ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে পিকলু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হিসেবে ফেরারী অমিত ১৭১ ভোট নিয়ে, অর্থ সম্পাদক হিসেবে সম্পূর্ণ বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. সাজ্জাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সহিদ-উন-নবী, দফতর সম্পাদক পদে গোলাম মুক্তাদির, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক হিসেবে মোস্তফা মনন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. আনিসুল ইসলাম, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে নিয়াজ মাহমুদ আক্কাস এবং কার্যনির্বাহী পরিষদ সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাতজন সদস্য।

ডিরেক্টর’স গিল্ড’র এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিল মোট ৩৯৬ জন। সংগঠনটির পক্ষ থেকে দেওয়া ভোটার আইডি কার্ড ছাড়া এবার কোন সদস্যকেই ভোট দিতে দেওয়া হয়নি। আর প্রত্যেক ভোটারকে ১২টি পদের প্রতিটিতেই ভোট দিতে হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply