fbpx

ডিসি, এসপিকে প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টা সময় বেধে দিলেন কাদের মির্জা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নোয়াখালী কোম্পানীগঞ্জ থানার সামনে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায়, ডিসি, এসপির প্রত্যাহারের দাবি তুলে ২৪ ঘণ্টার সময় বেধে দিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বেধে দেওয়া ২৪ ঘণ্টার মধ্যে ডিসি, এসপি, এডিশন্যাল এসপি, ইউএনও, এসিল্যান্ড, ওসি, পরিদর্শককে (তদন্ত) প্রত্যাহার করতে হবে এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী, রুমেল, সবুজ,কচি, শাহীন চেয়ারম্যান, আব্দুর রাজ্জাক চেয়ারম্যানকে অনতিবিলম্বে আইনের আওতায় আনা না হলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না জানিয়ে কাদের মির্জা বলেন, এই সময়ের মধ্যে এটার কোন সমাধান না হলে ২৪ ঘণ্টা পরে আমি জনগণকে সঙ্গে নিয়ে রাস্তায় নামব। এসময় সাবেক কাউন্সিলর শিমুলকে এক ঘণ্টার মধ্যে ছেড়ে দেওয়ারও দাবি জানান তিনি।

গতকাল ১৫ এপ্রিল বৃহস্পতিবার রাতে ছেলে তাশিক মির্জার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এসব কথা বলেন আবদুল কাদের মির্জা

অভিযোগ এনে তিনি বলেন, ‘পুলিশের সামনে বসে পকেটে অস্ত্র, এ কোন দেশ, এ দেশে কি আইনের শাসন নেই, ইউএনওর সামনে বসে পকেটে অস্ত্র, এ দেশে কি আইনের শাসন নেই, মানবাধিকার সংস্থা নেই। আজকে আমাকে ফেসবুকে কথা বলতে দেওয়া হয় না। অথচ আমার প্রতিপক্ষরা ফেসবুকে কথা বলতে পারতেছে। আমি পারতেছি না। এগুলো কে করেছে, ওবায়দুল কাদের সাহেব, তার বউয়ের অপকর্মকে ঢাকার জন্য। সেই এগুলো করতেছে। না হলে কে করতেছে ।’

কাদের মির্জা আরও বলেন , তারা আমার পরিবারকে ধ্বংস করতে চায়। ওসি তুমি মিথ্যা কথা বলো। মুনাফিক ১০ লাখ টাকা খেয়ে আজকে প্রতারণা করছো। তুমি আমার ছেলেদের জেলে দেওয়ার ভয় দেখাও। তোমাকে এ সাহস কে দিয়েছে।’

১৫ এপ্রিল বিকেলে কোম্পানীগঞ্জ থানার সামনে আবদুল কাদের মির্জা ও বাদলের অনুসারীদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়।

তবে পুলিশ ও স্থানীয়রা বলছে, গতকাল বিকেলে উপজেলার চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেন। তারা পৌর ভবনের দিকে যেতে চাইলে বাধা দেয় পুলিশ। এরইমধ্যে মেয়র কাদের মির্জার ছেলে তাশিক মির্জার নেতৃত্বে কয়েকজন যুবক থানার সামনে আসলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply