fbpx

ড. ইউনূসের জামিনের মেয়াদ বাড়লো ৪ জুলাই পর্যন্ত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ও নোবেলজয়ী অর্থনীতিবিদ প্রফেসর ড. ইউনূসের জামিনের মেয়াদ ৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে এদিন ড. ইউনূসসহ চার জনের স্থায়ী জামিনের আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১১টার দিকে কাকরাইলে অবস্থিত শ্রম আপিল ট্রাইব্যুনালে যান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবীসহ সংশ্লিষ্টরা।

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে গত ১৬ এপ্রিল ড. ইউনূসসহ চার জনকে ২৩ মে পর্যন্ত জামিন দিয়েছিলেন শ্রম আপিল ট্রাইব্যুনাল। আজ জামিনের মেয়াদ শেষ হওয়ায় নতুন করে জামিন নিতে বেলা ১১টার দিকে রাজধানীর কাকরাইলে শ্রম আপিল ট্রাইব্যুনালে আসেন তারা। তাদের পক্ষে আইনজীবী স্থায়ী জামিন চেয়ে আবেদন করেন। তবে আদালত তাদের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর করে ৪ জুলাই পর্যন্ত জামিনের আদেশ দেন।

গত ২৮ জানুয়ারি মামলার রায় চ্যালেঞ্জ করে ড. মুহাম্মদ ইউনূসসহ চারজনকে জামিন দেন শ্রম আপিল ট্রাইব্যুনাল। এর আগে শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চেয়েছিলেন তিনি। সেই সঙ্গে শ্রম আইন লঙ্ঘন মামলার রায়ে ৬ মাসের সাজার বিরুদ্ধে ২৫টি যুক্তি দেখিয়ে খালাস চেয়ে আপিল করেছিলেন।

Advertisement
Share.

Leave A Reply