fbpx

তবে কি স্বামীর জন্মদিন ভুলে গেলেন দীপিকা!  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত বৃহস্পতিবার ৩৮ বছরে পা দিলেন বলিউড অভিনেতা ও দীপিকা পাডুকোনের স্বামী রণবীর সিং। আলিয়া ভাট থেকে শুরু করে সারা আলি খান, করন জোহর এমনকি গোটা বলিউড রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিল।

কিন্তু এত শুভেচ্ছার মাঝে দেখা গেলনা দীপিকার শুভেচ্ছা। তাহলে কি কাজের ব্যস্ততার মাঝে দীপিকা, রণবীরের জন্মদিনটাই ভুলে গেলেন! নাকি দুজনের সম্পর্কে তিক্ততা বাড়ল? এমনই জল্পনা এখন বলিউডে।

দুজনের সম্পর্ক নিয়ে এমন জল্পনা প্রথম নয়। এর আগেও বহুবার প্রকাশ্য়ে এসেছে দীপিকা ও রণবীরের ভাঙনের খবর। তবে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে একেবারেই মুখ খুলতে নারাজ দুজনে। অনেকে মনে করছেন, সোশ্যাল মিডিয়ায় দীপিকার এহেন আচরণ সম্পর্কের ভাঙনের গুঞ্জনকে উসকে দেয়।

সম্প্রতি দীপিকা ও রণবীরকে দেখা গিয়ে ছিল এক ফিল্মি পার্টিতে। সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা রণবীর সিং এবং বাবা প্রকাশ পাড়ুকোন। কালো শাড়িতে উজ্জ্বল হয়ে উঠেছিল দীপিকার রূপ। তবে এখানেই বাঁধে গণ্ডগোল। এই ফিল্মি পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে বলিউডে গুঞ্জন শুরু। নিন্দুকরা বলছেন, দীপিকা আর রণবীরের সংসারে নাকি অশান্তি!

ভিডিওতে দেখা গিয়েছে গাড়ি থেকে নেমে রণবীরের পাশে হাঁটছেন দীপিকা। সঙ্গে রয়েছেন তাঁর বাবা প্রকাশ পাড়ুকোনও। ঠিক এই সময়ই দীপিকার হাত ধরতে চাইলেন রণবীর। কিন্তু দীপিকা রণবীরকে হাত ধরতে দিলেন না। বরং সরিয়ে দিলেন। এই ভিডিও দেখেই অনেকে মনে করছেন দীপিকা ও রণবীরের মধ্যে দূরত্ব বেড়েছে। সম্প্রতি দীপিকা ও রণবীরকে দেখা গিয়ে ছিল এক ফিল্মি পার্টিতে।

দিপীকা ও রণবীর এর ভক্তরা সারাদিন অপেক্ষা করেছে এবং চোখ রেখেছে রণবীর এর সোশ্যাল মিডিয়া টাইমলাইনে। এত এত শুভেছার মাঝে কোথাও দীপিকার শুভেচ্ছা পোস্ট না দেখে হতাশ হয়েছেন তারা। অনেকে তো আবার দিপীকার ইন্সটাগ্রামের শেষ পোস্টের কমেন্ট সেকশনে গিয়ে স্বামীকে নিয়ে কিছু লিখার জন্য বলেছে।

 

Advertisement
Share.

Leave A Reply