fbpx

তাপসীকে সঙ্গ দিতে গোয়াতে হাজির প্রেমিক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তাপসী পান্নু বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘লুপ ল্যাপেটা’ এর শুটিং নিয়ে ব্যস্ত। শুটিং হচ্ছে গোয়াতে। সেখানে তাকে সঙ্গ দিতে উড়ে গেছেন প্রেমিক ব্যাডমিন্টন খেলোয়ার ম্যাথিয়াস বো।

ম্যাথিয়াস কিছুদিন আগেই গোয়াতে গেছেন। তিনি যেহেতু শুটিং সেটে প্রেমিকার সাথে সময় কাটাতে পারছেন না, তাই শুটিং শেষ হওয়ার পর প্রেমিকা তাপসী পান্নুর সাথে সেটের বাইরে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন।

ম্যাথুয়াস একটা ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘পান্নুর সাথে উদযাপন।‘

তাপসীকে সঙ্গ দিতে গোয়াতে হাজির প্রেমিক

তাপসীর ডিনারের ছবি ম্যাথুয়াস পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবি: ইনস্টাগ্রাম

‘লুপ ল্যাপেটা’ সিনেমার ফার্স্ট লুক দর্শকের ভেতর দারুণ সাড়া ফেলেছে। সিনেমাটি জার্মান কাল্ট-ক্লাসিক ‘রান রোলা রান’ এর অ্যাডাপ্টেশান।

এই প্রথম তাপসীর কোনো শুটিং সেটে ম্যাথিয়াস উপস্থিত হয়েছেন। গত বছর এই জুটিকে প্রথম দেখা যায় মালদ্বীপে। জন্মদিনে তাপসীকে নিয়ে ম্যাথুয়াস একটি আবেগপূর্ণ স্ট্যাটাস দেন।

তিনি লেখেন, ‘শুভ জন্মদিন ছোট্ট চঞ্চল স্রষ্টা, আমরা বুড়ো হচ্ছি, বিশেষ করে তুমিই। বিশ্বাস করতে পারবে না আমি কতটা ভাগ্যবান যে তোমার মতো কাউকে জীবনে পেয়েছি যে আমার খুব সাধারণ জোকস শুনে রাগ করে না বরং হেসে লুটিয়ে পড়ে। তোমাকে হাসিখুশি রাখতে আমি বদ্ধপরিকর।‘

তাপসীকে সঙ্গ দিতে গোয়াতে হাজির প্রেমিক

গত বছর তাপসীর জন্মদিনে মালদ্বীপে তাপসী এবং ম্যাথুয়াস। ছবি: ইনস্টাগ্রাম

সামনে আসছে তাপসী অভিনীত ‘লুপ ল্যাপেটা’, ‘রেশমি রকেট’, হাসিন দিলরুবা মিঠু’ সিনেমাগুলো। যা দেখতে তাপসী ভক্তদের এখনই তর সইছেনা।

 

Advertisement
Share.

Leave A Reply