fbpx

তিন দিনেই ২০০ কোটি ছাড়াল ‘টাইগার থ্রি’র আয়, সালমানের রেকর্ড

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তির মাত্র তিন দিনেই বিশ্বব্যাপী ২০০ কোটি রুপি পেরিয়েছে টাইগার থ্রি-র আয়। গত ১২ নভেম্বর মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত যশ রাজ ফিল্মসের এই সিনেমাটি। আর ভারতীয় বাজারে সিনেমাটির আয় প্রায় ১৫০ কোটি রুপি।

বলিউডের বক্স অফিস রিপোর্ট প্রদানকারী সাকনিল্ক জানিয়েছে, মুক্তির তৃতীয় দিনে ভারতীয় বাজার থেকে সিনেমাটি আয় করেছে ৪২ কোটি রুপি। প্রথম দিনের ৪৪ কোটি ৫০ লাখ রুপি ও দ্বিতীয় দিনের ৫৯ কোটি রুপিসহ তিন দিনে সিনেমাটি শুধু ভারতীয় বক্স অফিস থেকেই আয় করেছে ১৪৫ কোটি ৫০ লাখ রুপির বেশি।

বলিউডের ইতিহাসে দীপাবলিতে এ পর্যন্ত যত সিনেমা মুক্তি পেয়েছে, প্রথম দিনের আয়ের অঙ্কে এটিই সর্বোচ্চ। এমনকি সালমানের ব্যক্তিগত ক্যারিয়ারেও এটি সর্বোচ্চ ওপেনিং। এর আগে ২০১৯ সালে তাঁর ‘ভারত’ সিনেমাটি ভারতে প্রথম দিন আয় করেছিল ৪২ দশমিক ৩০ কোটি রুপি।

এত দিন এটিই ছিল সালমান অভিনীত সর্বোচ্চ ওপেনিংয়ের সিনেমা। এরপর রয়েছে ‘প্রেম রতন ধন পায়ো’ (৪০ দশমিক ৩৫ কোটি রুপি), ‘সুলতান’ (৩৬ দশমিক ৫৪ কোটি রুপি) ও ‘টাইগার জিন্দা হ্যায়’ (৩৪ দশমিক ১০ কোটি রুপি)। প্রথম দিনের ব্যবসার অঙ্কে টাইগার ফ্র্যাঞ্চাইজির অন্য দুই সিনেমাকেও ছাড়িয়ে গেছে ‘টাইগার থ্রি’। ‘এক থা টাইগার’-এর ওপেনিং ছিল ৩২ দশমিক ৯৩ কোটি রুপি, আর ‘টাইগার জিন্দা হ্যায়’ ৩৪ দশমিক ১০ কোটি।

প্রসঙ্গত, যশরাজ ফিল্মস যে স্পাই ইউনিভার্সকে নিয়ে বড় পরিকল্পনা হাতে নিয়েছে তা স্পষ্ট। এর প্রথম ঝলক পাওয়া গিয়েছিল শাহরুখের সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার ‘পাঠান’ সিনেমায়, যেখানে ‘পাঠান’ শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন করেছিলেন টাইগার সালমান। ‘পাঠান’ সিনেমাতেই ইঙ্গিত ছিল ‘টাইগার থ্রি’তে শাহরুখকে দেখা যাবে। তবে এবার শুধু পাঠান শাহরুখ নয়, ‘ওয়ার’-এর কবিরকেও দেখা যাবে টাইগারের সঙ্গে হাতে হাত মেলাতে।

Advertisement
Share.

Leave A Reply