fbpx

তৃতীয় সপ্তাহে ’শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২। দেবাশীষ বিশ্বাস পরিচালিত বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই হাসি ফুটেছে হলমালিকদের মুখে।

আরটিভির অনুষ্ঠান প্রধান এবং বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড চলচ্চিত্রের নির্বাহী প্রযোজক দেওয়ান শামসুর রকিব বলেন- ‌’বর্তমানে মাত্র ৩০ থেকে ৩৫টি হল খোলা রয়েছে। এরই মধ্যে মুক্তির দ্বিতীয় সপ্তাহে নতুন একটি চলচ্চিত্র মুক্তি পাওয়ায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ এর হল সংখ্যা ১২টিতে নেমে আসে। তৃতীয় সপ্তাহে এসে হলমালিকরা দর্শকদের আগ্রহে সাড়া দিয়ে বুকিং নিচ্ছেন। ফলে শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ এর হল সংখ্যা ১৫টি ছাড়িয়ে গেছে। আরো কিছু হলমালিক বুকিং চাচ্ছেন তাদেরকে আমরা আগামী সপ্তাহগুলোতে পর্যায়ক্রমে রেন্টাল দিবো। দর্শক এবং হলমালিকদের মুখে হাসি ফুটাতে পেরে আমরা সত্যি আনন্দিত।’

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

Advertisement
Share.

Leave A Reply