fbpx

তৈরি হতে যাছে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার সিক্যুয়েল!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত ছবি ‘থ্রি ইডিয়টস’ সিনেমাটি মুক্তি পায় ২০০৯ সালে। আমির খান, মাধবন ও শরমন যোশী অভিনীত এই ছবি সুপারডুপার হিট করেছিল বক্স অফিসে। পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করেছিল চেতন ভগতের গল্প ‘ফাইভ পয়েন্ট সামওয়ান’ অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে অভিনয় করেছিলেন কারিনা কাপুর, বোমান ইরানির মতো অভিনেতারাও।

সিনেমা মুক্তির পর কেটে গছে এক যুগেরও বেশি। গত কয়েক মাস ধরেই বলি পাড়ায় জোর গুঞ্জন, তৈরি হতে যাচ্ছে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার সিক্যুয়েল। অনেকের আবার প্রশ্ন, আসলেই কি তৈরি হবে এই সিনেমার সিক্যুয়েল?

সম্প্রতি ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল নিয়ে কথা বলেছেন বলিউড অভিনেতা শরমন যোশী, থ্রি ইডিয়টস সিনেমায় যিনি রাজু রাস্তোগীর চরিত্রে অভিনয় করেছিলেন। সাক্ষাৎকারে তিনি জানান, দ্বিতীয় ছবির গল্প নিয়ে বেশ কিছু ভাবনা আছে তাদের।

শরমনের কথায়, ‘আমরা এর আগেও ভাবনাচিন্তা করেছি, একধিক বার আলোচনাও করেছি। আসলে রাজকুমার হিরানি শুধুমাত্র সিক্যুয়েল বানানোর জন্যই ‘থ্রি ইডিয়টস-২’ বানাতে চান না। এর আগেও তো তিনি সফল ভাবে সিক্যুয়েল বানিয়েছেন। গল্পটাই সেখানে প্রাধান্য পায়। গুণগত মান নিয়ে একেবারেই আপস করতে চান না রাজকুমার স্যর। আমরা তাই আশা করে বসে আছি এক বার গল্পটা চূড়ান্ত হয়ে গেলেই ছবির কাজ শুরু হয়ে যাবে।’

গত মার্চ মাসে নিজের একটি ছবির প্রচারে আমির খান ও মাধবনকে সঙ্গে নিয়ে একটি ভিডিও শুট করেছিলেন শরমন। সেই ভিডিও থেকেই জল্পনা শুরু হয় ‘থ্রি ইডিয়টস-২’ নিয়ে। পরবর্তীতে কারিনা এবং বোমানও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করে শরমনকে জবাব দেন। ‘থ্রি  ইডিয়টস’ মুক্তি পাওয়ার এত বছর পরেও ছবির তারকাদের সমীকরণ দেখে আরও উৎসাহী দর্শক ও অনুরাগীরা।

Advertisement
Share.

Leave A Reply