fbpx

দর্শকদের অনুরোধ করবো হলে আসুন, ছবিটি একসঙ্গে দেখি : অপি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আর মাত্র ২দিন পর মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা মুক্তি পাচ্ছে। আর এ উপলক্ষে সোমবার রাতে (২৬ জুন) প্রকাশ পাওয়া চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’র রহস্যময় ঝলকে মুগ্ধ দর্শক । এর আগেও গানের রোমান্সের জন্য বেশ প্রশংসিত হয়েছেন মাহফুজ আহমেদ ও শবনম বুবলী জুটি।

এদিকে ফেসবুকে এক ভিডিও বার্তায় ‘প্রহেলিকা’ ছবির টিমকে প্রশংসায় পঞ্চমুখ জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। এ সময় তিনি বলেন, এই মাহফুজ আহমেদকে আমি চিনি না!’ তিনি আরও কথা বলেছেন ছবিটির নির্মাতা চয়নিকা চৌধুরী, চিত্রনাট্যকার পান্থ শাহরিয়ার, অভিনেতা নাসিরউদ্দিন খান, নায়িকা শবনম বুবলী প্রসঙ্গেও।

অপির ভাষায়, চয়নিকা চৌধুরী অত্যন্ত যত্ন নিয়ে কাজ করেন। ‘প্রহেলিকা’র টিজার, গান ও বিভিন্ন স্থিরচিত্র দেখে আমার মনে হচ্ছে, তার যে কমফোর্ট জোন, সেখান থেকে বেরিয়ে তিনি এই কাজটি করেছেন। এর একটাই কারণ মনে হলো, তিনি এবার নতুন কিছু দেয়ার চেষ্টা করেছেন।

অপি জানান, এ পর্যন্ত ‘প্রহেলিকা’র যেটুকু আভাস দেখেছেন তার মধ্যে সবচেয়ে মুগ্ধ হয়েছেন নাসিরউদ্দিন খান ও শবনম বুবলীর ‘হৃদয় দিয়ে’ গানটি দেখে ও শুনে। তার ভাষায়, ‘নাসির-বুবলীর গানটা দেখে দশগুণ আগ্রহ বেড়ে গেছে ছবিটি দেখার। বিশেষ করে এতে নাসিরউদ্দিন খানের চরিত্রটি কেমন হবে, সেটা দেখার জন্য আমি ব্যাকুল হয়ে আছি। আমি বলবো, বুবলী ভাগ্যবান এমন একটি ছবিতে তিনি যুক্ত হয়েছেন। আমি হলফ করে বলতে পারি বুবলী অসাধারণ কাজ করেছে এতে।

একইভাবে অপি করিম প্রশংসা করলেন ‘প্রহেলিকা’র চিত্রনাট্যকার পান্থ শাহরিয়ারের। তিনি মনে করেন, এই ছবির নায়ক আসলে এর চিত্রনাট্যকার।

শেষে অপি করিম মুখ খুললেন তার কাছে অচেনা লাগা মাহফুজ আহমেদ প্রসঙ্গে। তার ভাষায়, ছবিটির গান, টিজার দেখে সবচেয়ে অন্যরকম লেগেছে মাহফুজ আহমেদকে। আমরা একসঙ্গে অসংখ্য কাজ করেছি, কিন্তু এই মাহফুজ আহমেদ আমার পুরোপুরি অচেনা লাগছে। মনে হলো, আমি তাকে চিনি না। এখন অপেক্ষা পর্দায় সেই মনাকে দেখার।

শেষে দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ করেন অপি করিম। বলেন, আমার দুঃখ রয়েছে চয়নিকা চৌধুরীর প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’ হলে গিয়ে দেখতে পারিনি। তবে এবার সেটা মিস হবে না, কথা দিচ্ছি। দর্শকদেরও অনুরোধ করবো হলে আসুন, ছবিটি একসঙ্গে দেখি।

এদিকে এরমধ্যেই ঈদে মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর ভিড়ে আলাদা জায়গা করে নিয়েছে মাহফুজ আহমেদের সিনেমা ‘প্রহেলিকা’। ছবিটির দুই গান, ট্রেলার দেখে আগ্রহ জন্মেছে দর্শক মনে। প্রশংসা করে ভিডিও বার্তা দিয়েছেন শাবনূর, পূর্ণিমা, চঞ্চল চৌধুরীসহ অনেকেই।

উল্লেখ্য, ‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসিরউদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমার গান লিখেছেন আসিফ ইকবাল। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন

Advertisement
Share.

Leave A Reply