fbpx

দিল্লির হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শ্বাসযন্ত্রে সংক্রমণের চিকিৎসা করাতে দিল্লির গঙ্গা রাম হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় কংগ্রেসের সাবেক সভাপতি সোনিয়া গান্ধী। ভারতীয় সংবাদ মাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এ তথ্য নিশ্চিত করেছে।

বুধবার বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, সোনিয়া গান্ধী দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মেয়ে এবং দলটির সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রা তার সাথে হাসপাতালে এসেছিলেন।

গঙ্গা রাম হাসপাতাল পরে এক বুলেটিনে সোনিয়ার ভর্তির বিষয়টি নিশ্চিত করেছে। হাসপাতালের ব্যবস্থাপনা পর্ষদের চেয়ারম্যান ড. অজয় স্বরূপ বলেন, “ইউনাইটেড প্রগ্রেসিভ অ্যালায়েন্সের চেয়ারপারসন সোনিয়া গান্ধী আজ আমাদের হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি বক্ষ চিকিৎসা বিভাগের ড. অরূপ বসু ও তার দলের অধীনে ভর্তি হয়েছেন। পর্যবেক্ষণ এবং ভাইরাসঘটিত শ্বাসযন্ত্রের সংক্রমণ চিকিৎসায় তাকে ভর্তি করা হয়েছে।”

৭৬ বছর বয়সী প্রবীণ কংগ্রেস নেতার জন্য এটি একটি রুটিন চেকআপ ছিল বলে জানা গেছে।

এদিকে সূত্রের বরাত দিয়ে পিটিআই’য়ের রিপোর্টে বলা হয়েছে, সোনিয়া গান্ধী শ্বাসকষ্টে ভুগছেন। মঙ্গলবার থেকে অসুস্থ বোধ করেন। এই কারণেই তার ছেলে এবং কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা দলের চলমান ‘ভারত জোড় যাত্রা’-তে সাত কিলোমিটার হেঁটে দিল্লি ফিরেছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় যাত্রাটি উত্তরপ্রদেশে প্রবেশ করে।

বুধবার ভোর ৬টা থেকে ভারত জোড় যাত্রা পুনরায় শুরু হলেও প্রিয়াঙ্কা তাতে যোগ দেননি। তবে রাহুল গান্ধী এই যাত্রায় পুনরায় যোগ দেন।

Advertisement
Share.

Leave A Reply