fbpx

দেখা গেল ‘জওয়ান’-এর ঝলক!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তি পেল শাহরুখ খান অভিনীত বহুল কাঙ্খিত সিনেমা ‘জওয়ান’-এর ট্রেলার। ১০ জুলাই টুইটারে ‘জওয়ান’ সিনেমার ট্রেলার শেয়ার করেছেন শাহরুখ। ট্রেলার শেয়ার দিয়ে শাহরুখ লিখেছেন, ‘আমি কে, আমি কে না, জানার জন্য রেডি তো?’

২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারে দেখা গেছে একেবারে ভিন্ন শাহরুখকে। ১ ঘণ্টায় এরইমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রায় ৭ লাখ মানুষ। কমেন্ট বক্সে একেক জন একেক কমেন্ট করেছেন। কেউ বলছেন, ‘খুব একটা ভালো লাগেনি।’ কেউ আবার লিখেছেন, ‘ওয়াও, আবারও আসছে চমক।’

শাহরুখ অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বলিউডের সকল রেকর্ড ভেঙে দিয়েছে। স্বভাবতই শাহরুখ ভক্তরা কিং খানের পরবর্তী সিনেমার জন্য অপেক্ষা করছে। কবে আসছে ‘জওয়ান’, এ নিয়ে রীতিমত আলোচনা বলিপাড়ায়। অবশেষে মিলেছে উত্তর। আসছে জওয়ান। এই খবর ৯ জুলাই দিয়েছেন স্বয়ং শাহরুখ। ঘোষণা করেন, আগামী ৭ সেপ্টেম্বর  হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় বিশ্বজুড়ে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

‘জওয়ান’-এর ট্রেলারকে অনেকে ‘ট্রেলার প্রিভিউ’ বলে অভিহিত করেছেন। অর্থাৎ মূল ট্রেলার আসবে আরো সামনে।

২০২৩ সালে বলিউড কিং ঠিক কিং খানের মতই ফেরেন ‘পাঠান’ সিনেমা দিয়ে। সিনেমাটি ব্লকবাস্টার হয়। দেশ-বিদেশ মিলে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি রুপির ব্যবসা করেছে শাহরুখের এই ছবি। এবার পালা ‘জওয়ান’-এর।

দক্ষিণী পরিচালক অ্যাটলির এই ছবির মাধ্যমে প্যান ইন্ডিয়ান ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহরুখ। ‘জওয়ান’ ছবির জন্য শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন অ্যাটলি, এ কথা ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে উত্তেজনা বাড়ছিলো। তবে অনুরাগীদের উৎসাহ বাড়িয়েও বার বার হোঁচট খেয়েছে ‘জওয়ান’। সব জল্পনার অবসান ঘটিয়ে গত মে মাসে ঘোষণা করা হয় ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় ‘জওয়ান’ হিসাবে ফিরতে চলেছেন বলিউডের বাদশা। শাহরুখ ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি ও সান্য মলহোত্র। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকেও।

https://www.facebook.com/IamSRK/videos/978456796681292

Advertisement
Share.

Leave A Reply