fbpx

দেশের মধ্যাঞ্চলে ঈদের সময় ৬ দিনের গ্যাস সংকট!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদের সময় ঢাকাসহ দেশের মধ্যাঞ্চলের বিভিন্ন এলাকায় দেখা দেবে গ্যাস সঙ্কট। দু’টি গ্যাসক্ষেত্রে রক্ষণাবেক্ষণ ও কম্প্রেসার মেরামতের জন্য এই সঙ্কট দেখা দেওয়ার কথা।

সোমবার (১০ মে) তিতাস গ্যাস কর্তৃপক্ষের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকাসহ নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর ও টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় ছয় দিনের এই সঙ্কট দেখা দেবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল ১০ মে সকাল ৬টা থেকে আগামী ১৫ মে রাত ১০টা পর্যন্ত জাতীয় গ্যাস গ্রিডের সক্ষমতা বৃদ্ধি ও জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আশুগঞ্জ কম্প্রেসর মেশিন বন্ধ থাকবে। আর ঈদের দিন এবং তার পরদিন বিবিয়ানা ও বাঙ্গুরা গ্যাসক্ষেত্র আংশিক অথবা অনেক ক্ষেত্রে সম্পূর্ণ বন্ধ থাকার কথাও বলা হয়েছে। এর ফলে ওই সময়ে টাঙ্গাইল, নরসিংদী, এলেঙ্গা, দনুয়া, আমিনবাজার, আশুলিয়া, জয়দেবপুর, সাভার, মাধবদী, ভুলতা, আড়াইহাজার, মানিকগঞ্জ, তারাবো ও এগুলোর আশ-পাশের এলাকায় গ্যাসের চাপ কম থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিষয়ে তিতাস গ্যাসের জনসংযোগ শাখার ব্যবস্থাপক মির্জা মাহবুব হোসেন সংবাদমাধ্যমকে জানান, সংস্কার কাজের এই সময়ে কতক্ষণ পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে তা নির্দিষ্ট করে এখনো বলা যাচ্ছে না। কিছু এলাকায় গ্যাসের চাপ কম থাকবে, আবার কিছু এলাকায় গ্যাস সম্পূর্ণ বন্ধ থাকবে।

Advertisement
Share.

Leave A Reply