fbpx

নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার রিয়াজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রিয়াজ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩১ আগস্ট (বুধবার) পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন ফরিদপুর রাজবাড়ীর এক প্রবাসীর স্ত্রীর। মামলার হবার পরেই চট্টগ্রামের হাটহাজারী থানার পূর্ব গুমান মর্দন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ রিয়াজ উদ্দীন (২৪) কে গ্রেপ্তার করে পুলিশ।

ওই গৃহবধূর ভাষ্য অনুযায়ী, স্বামী বিদেশে থাকাকালীন ফেসবুকের মাধ্যমে রিয়াজ নামের ওই যুবকের সাথে পরিচয় হয় তার। একপর্যায়ে রিয়াজ কৌশলে তার ফেসবুক আইডি’র পাসওয়ার্ডও নিয়ে যায়। পরে তারা ইমোতে কথা বলা শুরু করেন। একপর্যায়ে তিনি বিশ্বাস করে নগ্ন হয়ে ভিডিও কলে কথাও বলেন। তবে রিয়াজ তা সুকৌশলে ধারণ করে রাখে। পরবর্তীতে রিয়াজ তাকে কুকাজে মিলিত হবার জন্য বলে। এতে তিনি রাজি না হলে রিয়াজ ওই ভিডিও বেশ কয়েকটি ফেসবুক আইডিতে ছেড়ে দেয়।

এ বিষয়ে রাজবাড়ী থানার এসআই মাহবুবুল আলম বলেন, ওই নারীর স্বামী সম্প্রতি দেশে ফিরে আসেন। বিষয়টি ওই নারী তার স্বামীকে অবহিত করেন। পরবর্তীতে স্বামীর সহযোগিতায় রিয়াজকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে ডেকে আনে। সে সময় পূর্ব থেকে ওঁত পেতে থাকা রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা রিয়াজকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। রিয়াজের বিরুদ্ধে একই ধরণের ঘটনার আরও মামলা রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply