fbpx

নতুন ফোক গান নি‌য়ে কাজল আরিফ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রকাশ হ‌লো শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কাজল আরিফের নতুন মৌ‌লিক গা‌নের ভি‌ডিও গান `‌কেমন ভা‌লোবাস`। সম্প্রতি ফ্লিম ভ্যালি, মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে ফোক ঘরানার এই গান‌টির শুটিং করেছেন তি‌নি।

কেমন ভা‌লোবাস বন্ধু, কেমন ভা‌লোবাস, আমার দু‌খে আড়াল থে‌কে, মি‌টি মি‌টি হা‌সো। এমন কথার গানটি লিখেছেন মোহাম্মদ হুমায়ুন, মিউজিক সালমান জাইম। গানচিত্রটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন ও সৌরভ নিলয়।

ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ব্যানারের গানে কাজল আরিফ ছাড়াও মডেল জামসেদ শামীম ও স্নিগ্ধা।

নতুন এই গান প্রসঙ্গে কাজল আরিফ বলেন, ‘বেশ যত্ন নিয়ে গাওয়ার চেষ্টা করে‌ছি গান‌টি। ছোটবেলা থেকে ফোক গান ভা‌লোবা‌সি আ‌মি। এরম‌ধ্যে আমার গাওয়া ক‌য়েক‌টি গান পছন্দ ক‌রে‌ছেন শ্রোতারা। নতুন গানটি নি‌য়ে শ্রোতাদের কাছে হাজির হ‌তে পেরে অনেক ভালো লাগেছে। আশাকরি এই গান‌টিও সবার ভালো লাগবে।`

প্রসঙ্গত, ২০১৩ সালে প্রকাশ পায় কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’। এর ‘মেঘে মেঘে’, জানতে ইচ্ছে করে’ ও ‘রাজা’ শিরোনামের গানসহ বেশ কয়েকটি গান শ্রোতা মহলে বেশ জনপ্রিয়তা পায়।

এরপর তার গাওয়া ‘স্বপ্ন ছেঁড়া’ ও ‘কসম দিলাম’, ‘বর্ষাবরণ’ গানের মিউজিক ভিডিও গানপ্রেমীদের মাঝে বেশ সাড়া জাগায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

সর্ব‌শেষ কাজল লালন সাঁইকে শ্রদ্ধা জানিয়ে গে‌য়ে‌ছি‌লেন রবেনা এ ধন শি‌রোনামের এক‌টি গান। এই গান ভিডিও‌টিও প্রশংসা কু‌ড়ি‌য়ে‌ছে। সব মি‌লি‌য়ে নতুন গান‌টি নি‌য়েও আশাবা‌দি কাজল।

Advertisement
Share.

Leave A Reply