fbpx

নতুন সিনেমার ঘোষণা পরিচালক রাজের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ইতিমধ্যে ৫টি বাণিজ্যিক চলচ্চিত্র নির্মাণ করেছেন। এরমধ্যে ৩টি সিনেমা বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। পাশাপাশি প্রতিটি সিনেমার কোনো না কোনো গান ম্যাসিভ হিট হয়ে দর্শক-নন্দিত হয়।

নতুন খবর হচ্ছে, আবার বড়পর্দার নির্মাণে ফিরছেন জনপ্রিয় এ নির্মাতা। মোস্তফা কামাল রাজ পরিচালিত নতুন সিনেমা হতে যাচ্ছে ‘ওমর’।

এই নির্মাতা জানান, আগামী জুন-জুলাই মাসে তিনি সিনেমাটির শুটিং করবেন। তবে ছবিতে কারা অভিনয় করবেন সেটি এখনও চূড়ান্ত করেননি রাজ। এর আগে তার নির্মিত ‘প্রজাপতি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’, ‘যদি একদিন’ সিনেমাগুলোতে শাকিব খান, মোশাররফ করিম, মৌসুমী, জাহিদ হাসান, আরিফিন শুভ, তাহসান, শ্রাবন্তী, মীমদের নিয়ে শিল্পী তালিকায় চমক রেখেছিলেন রাজ।

কাস্টিংয়ে চমক থাকবে? রাজের উত্তর, গল্প চূড়ান্ত করলেও আর্টিস্ট চূড়ান্ত হয়নি, কথাবার্তা চলছে। শুটিংয়ের আগে জানাতে পারবো।

‘ওমর’ সিনেমার গল্প হবে আগের সিনেমাগুলো থেকে আলাদা। তাই গল্পের ধারণা দিতে চাইলেন না পরিচালক। কথা প্রসঙ্গে রাজ জানালেন, প্রি-প্রডাকশন চলছে। ‘ওমর’ চিত্রনাট্য করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে।

এখন সঠিকভাবে সিনেমা বানাতে পারলে কোনো প্রযোজক লোকসান করবেন না বলে মনে করেন রাজ। বলেন, ‘এখন ভালো সিনেমা মাল্টিসেল করা যায়। এরমধ্যে দেশের পাশাপাশি ইন্টারন্যাশনালি রিলিজ, মোটা অঙ্কে ডিজিটাল ও ওটিটি রাইটস, টিভি রাইটস এবং স্পন্সর এইসব কিছু মিলিয়ে বিনিয়োগ তুলে আনা সহজ।’

Advertisement
Share.

Leave A Reply