fbpx

নিপুণের অভিযোগ বানোয়াট: জায়েদ খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খান প্রভাব বিস্তার করেছেন- চিত্রনায়িকা নিপুণের এমন অভিযোগ অস্বীকার করেছেন জায়েদ খান।

রবিবার, প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, টাকা দিয়ে ভোট কিনেছেন জায়েদ খান। নির্বাচনের দিন এফডিসিতে কাউকে ঢুকতে না দেয়ার পেছনেও ছিল তারই হাত। সেই সাথে, জায়েদ খানের সাথে অপরিচিত একজনের ফেসবুক মেসেঞ্জারে কথোপকথোনের স্ক্রিনশর্টও সংবাদ সম্মেলনে তুলে ধরেন নিপুণ। এরপরই গণমাধ্যমে তা তোলপাড় হয়ে যায়। সংবাদ সম্মেলনটি বিভিন্ন গণমাধ্যমে সরাসরি সম্প্রচার হয়েছে, যা দেখেছেন লাখো মানুষ।

তবে নিপুণের এই অভিযোগ অস্বীকার করে জায়েদ খান বলেন, স্ত্রিনশর্টের বিষয়টি সম্পূর্ণ বানোয়াট। খুব ভালভাবে এডিট করা হয়েছে। জায়েদ জানান, এরই মধ্যে তিনি সাইবার ক্রাইমে অভিযোগ পাঠিয়েছেন। প্রয়োজনে এসবের বিরুদ্ধে মামলা করবেন বলেও সাফ জানিয়ে দিয়েছেন।

গণমাধ্যমকে জায়েদ বলেন, ‘আমি লজ্জিত এবং হতবাক। এমন সুন্দর একটা নির্বাচন হওয়ার পরও সেটাকে প্রশ্নবিদ্ধ করার যে চেষ্টা, শিল্পী হিসিবে নিজেতে লজ্জিত মনে করছি। সহকর্মীদের প্রতি প্রচণ্ড করুণা ও আবেগ দিয়ে বলতে চাই এগুলো বন্ধ করুণ।‘

নির্বাচনের ফলকে অসন্তোষ প্রকাশ করে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আপিল করেছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী  নিপুণ। যে ফল প্রকাশ করা হয়েছে তাতে কারচুপির আশঙ্কা করছেন তিনি। সেই সাথে ভোটের হিসেবেও গরমিল পাওয়া গেছে। রবিবার, সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে পুনরায় ভোট গ্রহণের দাবি জানান  এই অভিনেত্রী।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/4849233148525231

Advertisement
Share.

Leave A Reply