fbpx

নির্বাচনে সাকিবকে ছক্কা মারতে বললেন প্রধানমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনি জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বক্তব্যের এক পর্যায়ে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসানকে ক্রিকেট মাঠের মতো নির্বাচনেও ‘ছক্কা মেরে দিতে’ বলেছেন তিনি।

এদিন নির্বাচনে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীদের একে একে পরিচয় করে দেন প্রধানমন্ত্রী। এসময় সাকিব আল হাসানকে পরিচয় করিয়ে দেওয়ার সময় প্রধানমন্ত্রী বলেন, আমাদের একটা রত্ন আছে। সে (সাকিব আল হাসান) নাকি বক্তব্য রাখতে পারেন না। তবে তিনি ছক্কা ও বোলিং করতে পারেন। তাই তাকে (সাকিব আল হাসান) বলেছি- বক্তব্য রাখতে হবে না। এবার ইলেকশনে ছক্কা মেরে দিও।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনের প্রার্থী শামীম হকের সভাপতিত্বে জনসভার মঞ্চে আরও উপস্থিত ছিলেন মাগুরা, রাজবাড়ী ও ফরিদপুর জেলার সব আসনের আওয়ামী লীগের প্রার্থীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এর আগে দুপুর ১টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর পৌঁছে সার্কিট হাউসে আসেন। সেখানে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম শেষে বিকাল ৩টা ১৩ মিনিটে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জনসভায় যোগ দেন।

Advertisement
Share.

Leave A Reply