fbpx

নীলফামারীতে ১৯ জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পুলিশ জানিয়েছে, নাশকতার উদ্দেশ্যে মসজিদে গোপন বৈঠক করার সময় নীলফামারী থেকে উপজেলা জামায়াতের নায়েবে আমীরসহ ১৯ নেতাকর্মীকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের নগরবন জামে মসজিদ থেকে তাদের আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গোড়গ্রাম ইউনিয়নের নগরবন মসজিদ থেকে তাদের আটক করা হয়।

পুলিশ আরো জানায়, আটককৃতদের মধ্যে সদর উপজেলার টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আব্দুল আজিজ (৫৪) সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর, গোড়গ্রাম ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মন্তেজ আলীর ছেলে হুমায়ুন কবির (৩২) ঐ ইউনিয়নের সভাপতি এবং একই ইউনিয়নের কির্ত্তনীয়াপাড়া নগরবন গ্রামের মৃত. হোসেন আলীর ছেলে রশিদুল দেওয়ান একই ইউনিয়নের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন। বাকীদের মধ্যে ১০ জন জামায়াতের সক্রিয় সদস্য ও ৬ জন সমর্থনকারী।

এসময় তাদের কাছ থেকে আটটি মটরসাইকেল, চারটি বাইসাইকেল, ১২টি মোবাইল ফোন, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ বিভিন্ন আলামত জব্দ করে পুলিশ।

নীলফামারী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুক্তারুজ্জামান জানান, তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। মামলা শেষে তাদের আদালতে পাঠানো হবে।

সংবাদ ও ছবি : ইয়াছিন মোহাম্মদ সিথুন, নীলফামারী থেকে

Advertisement
Share.

Leave A Reply