fbpx

পরীমনির জামিন নাকচ, কারাগারে পাঠানোর নির্দেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে পরীমনির জামিন আবেদনের ওপর শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল এ আদেশ দেন।

পরীমণির পাশাপাশি তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু, সিনেমার প্রযোজক নজরুল ইসলাম রাজ  এবং তার ব্যবস্থাপক সবুজ আলীকেও কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

পরীমনিকে কাশিমপুরের মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হচ্ছ বলে জানা গেছে।

এদিকে পর্নোগ্রাফি আইনের অন্য একটি মামলায় রাজ ও সবুজের চার দিনের রিমান্ড আদেশ থাকায় তাদের সিআইডি হেফাজতে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু।

মাদক মামলায় গ্রেপ্তার হওয়া এই অভিনেত্রীকে দু’দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে আজ বেলা ১১টা ৪০ মিনিটে পরীমনিকে একটি মাইক্রোবাসে করে কারাগারে নিয়ে আসে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট পরীমনিকে গ্রেপ্তার করে র‍্যাব। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা  হয়।

মামলায় বলা হয়, পরীমনি এসব মাদকদ্রব্য কবির নামের এক ব্যক্তির মাধ্যমে সংগ্রহ করে বাসায় রাখতেন। মামলায় কবিরের পূর্ণাঙ্গ নাম-ঠিকানা উল্লেখ নেই।

অন্যদিকে একই মামলায় র‍্যাবের দাবি, পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তিনি প্রযোজক নজরুল ইসলাম রাজের কাছ থেকে মাদক সংগ্রহ করতেন। তবে পরীমনি ও আশরাফুল ইসলামের আইনজীবীরা আদালতে দাবি করেছেন, র‌্যাব বাসায় মাদক পাওয়ার অভিযোগে যে মামলা করেছে, তা সঠিক নয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের যে ধারায় পরীমনির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তা রাষ্ট্রপক্ষ প্রমাণ করতে পারলে তাঁর সর্বোচ্চ পাঁচ বছর কারাদণ্ড হতে পারে।

Advertisement
Share.

Leave A Reply