fbpx

পুনমের মৃত্যু শোকে কাতর বলিপাড়া, ২৪ ঘন্টা পর অভিনেত্রী জানালেন ‘বেঁচে আছি’!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুম্বাইয়ের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে মারা গেছেন শুক্রবার সকাল থেকেই এরকম সংবাদ দেখা গেছে অনেক সংবাদ মাধ্যমেই। তার কারণও ছিল বটে। অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার মৃত্যুর খবরটি প্রকাশ করা হয়েছিল! সেখানে জানানো হয়েছিল, ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

তবে একদিন পার হতেই নাটকের অবসান হল। নিজেই প্রকাশ্যে এলেন পুনম। জানালেন তিনি ‘বেঁচে আছেন’। শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিও শেয়ারের মাধ্যমে পুনম জানিয়েছেন তিনি বেঁচে আছেন। মৃত্যু নিয়ে  লুকোচুরির পেছনে উদ্দেশ্য ছিল জরায়ু-মুখের ক্যান্সার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি।

ভিডিওর ক্যাপশনে পুনম লিখেন, আমি আপনাদের জানাতে চাই, আমি বেঁচে আছি। সার্ভাইকাল ক্যানসারে আমার মৃত্যু হয়নি। কিন্তু দুর্ভাগ্যবশত আমি এই কথা সেই সব মহিলাদের ক্ষেত্রে বলতে পারব না, যারা সার্ভাইকাল ক্যানসারের কারণে মারা গিয়েছেন। তাদের কিছু করার ছিল না কারণ, এই ক্যানসার সম্পর্কে ধারণা কম সকলের। এখানে এসে আমি এটাই বলতে চাই যে, সার্ভাইকাল ক্যানসার থেকে মুক্তি পাওয়া যায়। এর জন্য কিছু পরীক্ষা করাতে হয় শুরুতেই। এইচপিভি ভ্যাকসিন নিতে হয় সময় মতো এই রোগে কেউ যেন প্রাণ হারায় না তা নিশ্চিত করার পদ্ধতি আমাদের দেশে আছে। আসুন সচেতনতার সাথে একে অপরের সাহায্য করি এবং নিশ্চিত করি যেন প্রতিটি নারী নেওয়া এই রোগ সম্পর্কে জানতে পারে। আসুন একসাথে, এই রোগের ধ্বংসাত্মক প্রভাব কমিয়ে আনতে চেষ্টা করি।

মুম্বইয়ের মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন পুনম। ‘মোহময়ী’ অভিনেত্রী হিসেবে বিখ্যাত তিনি। ২০১৩ সালে মুক্তি পায় তাঁর প্রথম অভিনীত ছবি ‘নাশা’। ২০২২ সালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ওটিটি গেম শো ‘লকআপ’-এ অংশগ্রহণ করেছিলেন পুনম। অংশগ্রহণ করেছিলেন ‘বিগ বস সিজন ৭’-এও। বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে সেনসেশন তৈরি করা এবং বারবার খবরের শিরোনামে চলে আসার জন্য আলোচিত ছিলেন এই অভিনেত্রী।

Advertisement
Share.

Leave A Reply