fbpx

প্রকাশ্যে আদিল-মাহির ‘কৃঞ্চকলি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাবা-মা স্বপ্ন ছিল তাদের সন্তান টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং হবে। হয়েছেন ও। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পড়াশোনার শেষ করে দেশের একটি নামকরা বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেছেন তাদের ছেলে। কিন্তু ছেলের ইচ্ছা শোবিজ অঙ্গনে কাজ করার। তাই পরিবারের চাওয়া পূরণ করে এখন নিজের স্বপ্নপূরণের লক্ষ্য নিয়ে ছুটছেন আজহারুল আদিল।

এরই ধারাবাহিকতায় ২০১৬ সালে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো’ রিয়েলিটি শো এর মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু করেন আজহারুল আদিল। তবে নিয়মিত কাজ শুরু করেন ২০২১ সাল থেকে তিনি।ইতিমধ্যে বাংলালিংক, ইয়ামাহা, ক্লেমন, বিকাশ সহ বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের ৩০ টির বেশি বিজ্ঞাপনে কাজ করেন তরুণ মডেল। পাশাপাশি চলচ্চিত্র কাজের সুযোগ হয়েছে আদিলের ‘পায়ের ছাপ’ নামের ২০২২ সালে মুক্তি প্রাপ্ত একটি সিনেমায় অভিনয় করেন তিনি।এতে তার সহশিল্পী ছিলেন মেঘলা মুক্তা। বর্তমানে তিনি নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে কাজ করছেন নিয়মিত।

বৃহস্পতিবার (১৮ মে) ‘একান্ন মিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি অবমুক্ত হয়েছে ‘কৃষ্ণকলি’ নামের নতুন একক নাটক। ইস্রাফিল বাবু’র রচনায় এবং শাহ মোহাম্মদ রাকিব এর পরিচালনায় এ নাটকে আজহারুল আদিলের বিপরীতে অভিনয় করেছেন ‘পদ্মপুরাণ’-খ্যাত অভিনেত্রী সাদিয়া আফরিন মাহি।

এ প্রসঙ্গে আদিল বলেন,‘ নাটকটি ভিন্ন ধরনের গল্পের প্রেক্ষাপৃট থেকে নির্মিত হয়েছে।গ্রামের একটি ছেলের বিবাহের আবহ নিয়ে নাটক এর গল্পটি এগিয়ে যায়।নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার একান্ত বিশ্বাস।’

Advertisement
Share.

Leave A Reply