fbpx

প্রকাশ্যে এলো ‘পেইন কিলার’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বেশ কিছুদিন হলো নাটকে নাম লিখিয়েছেন তরুণ অভিনয়শিল্পী পাপড়ি পায়েল। মডেলিংও করছেন তিনি। বিশেষ করে একক নাটকে তার অভিনয় দর্শক মহলে প্রশংসিত হচ্ছে। গেল ঈদে ‘প্রেম বাবুর্চি’, ‘সুইট লাভ’ নাটক দুটি আলোচিত হয়েছে তার। দু’টি নাটকই এক সপ্তাহে ভিউয়ের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ২৫ লাখ।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান ও পাপড়ি পায়েল অভিনীত নতুন নাটক ‘পেইন কিলার’ শনিবার (২০ মে ) সুলতান এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। উম্মুক্ত হবার পর থেকে অনেকেই নাটকটি দেখে প্রশংসামূলক মন্তব্য করছেন ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দেলোয়ার হোসেন দিল এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। এতে জোভান-পাপড়ি পায়েল ছাড়াও আরও অভিনয় করেছেন রোজি সিদ্দিক, মোশাররফ হোসেন, দিবা চৌধুরী’সহ অনেকেই।

এ প্রসঙ্গে পাপড়ি পায়েল বলেন, নাটকটি রোমান্টিক ঘরোনার। কিন্তু এতে আছে সম্পর্কের কথা, রয়েছে পারিবারিক মূল্যবোধের কথা। সবমিলিয়ে বলবো নাটকটি দেখলে দর্শকের মধ্যে অন্যরকম অনুভূতি তৈরি হবে।

তিনি আরও বলেন, অল্প সময়েই আমার অনেক পছন্দের শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আরও কয়েকজন পছন্দের শিল্পীদের সঙ্গে কাজ করার ইচ্ছে রয়েছে। এদের মধ্যে জোভান ভাইয়ের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল, অবশেষে সেটাও পূরণ হলো।’

কাজ করার অভিজ্ঞতা কেমন হলো জানতে চাইলেন পাঁপড়ি বলেন, ‘শুরুতে কিছুটা নার্ভাস ছিলাম। যেহেতু আমি নতুন, ঠিকঠাকভাবে কাজটা করতে পারব কি না তা নিয়ে একটু চিন্তিত ছিলাম! তবে জোভান ভাইয়া অনেক বেশি সহযোগিতা করেছেন, কোনো ভুল হলেও কখনো বিরক্ত হননি বরং উৎসাহ দিয়েছেন।’

Advertisement
Share.

Leave A Reply