fbpx

প্রকাশ পেল সাবরিনা সাবার নতুন গান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। এর আগে ‘জনম জনম’ ‘অতলে অতলে’ এবং ‘পৃথিবী অনেক বড়’ গানগুলো গেয়ে তারকাখ্যাতি অর্জন করেন এই গায়িকা।

একেরপর এক গান দিয়ে মনে জায়গা করে নেয় ভক্তকূলের তিনি। এরই ধারাবাহিকতায় নতুন একটি গান নিয়ে আবারও শ্রোতাদের মাঝে হাজির হলেন সাবা।

তার গাওয়া নতুন এই গানের শিরোনাম ‘জর্দা ছাড়া পান’। এসএ বিপুলের কথা-সুরে গানটির সংগীতায়োজন করেছেন অনিক সাহান। বিন হাই মিউজিক স্টেশনের ব্যানারে সম্প্রতি গানটি ভিডিওসহ প্রকাশ হয়েছে। নাজমুল ইভানের পরিচালনায় এ গানের ভিডিওতেও পারফর্ম করেছেন সাবা। তার সঙ্গে মডেল হিসেবে রয়েছেন সাজ্জাদ চৌধুরী। এ গান প্রসঙ্গে সাবরিনা সাবা বলেন, ক্যারিয়ারে অনেক ধরনের গানই করেছি। তবে এবারের গানটি কথা-সুর ও গায়কীর দিক দিয়ে বেশ আলাদা। একটু চটুল প্রকৃতির রোমান্টিক গান। গানের অডিও’র সঙ্গে মিল রেখে এর ভিডিও করা হয়েছে। আর ভিডিওতে আমিই পারফর্ম করেছি। সব মিলিয়ে আমার বিশ্বাস গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে। এদিকে নতুন আরও কিছু গানের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সাবরিনা সাবা। এ গানগুলোও খুব শিগগিরই নির্দিষ্ট সময় পরপর প্রকাশ হবে বলে জানালেন এ গায়িকা।

Advertisement
Share.

Leave A Reply