fbpx

প্রকাশ হলো চমকে ভরা অন্তর্জালের ট্রেলার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বার বার মুক্তির তারিখ ঘোষণা দিয়ে সম্ভব হয়নি। নতুন করে আবারও ২২ সেপ্টেম্বর ‘অন্তর্জাল’ সিনেমার মুক্তির তারিখ ধার্য্য করা হয়েছে । গতকাল সোমবার এই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। মুক্তির পরপরই বেশ ভালোই সাড়া পেয়েছে ট্রেলারটি।

৭ সেপ্টেম্বর ভারতের সঙ্গে একই দিনে জাওয়ান মুক্তি পাবে বাংলাদেশেও। এর আগে ৮ সেপ্টেম্বর অন্তর্জাল মুক্তির তারিখ ধার্য্য করা হলেও জাওয়ান সিনেমার কারণে তাও পিছিয়ে যায়। বাংলাদেশের প্রেক্ষাগৃহে জাওয়ান সিনেমাটির ব্যাপক চাহিদা থাকায় ‘অন্তর্জাল’ সিনেমার মুক্তি স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

রবিবার সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে একটি হোটেলে ট্রেলার প্রকাশ করে সিনেমা মুক্তির নতুন তারিখ জানান সংশ্লিষ্টরা। ২ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলারটি সাজানো হয়েছে ছবির চমকপ্রদ কিছু দৃশ্য দিয়ে। ঢাকাই সিনেমা হিসেবে যেটাকে প্রথম সারির ট্রেলার বলাই যায়।

অনুষ্ঠানে পরিচালক দীপংকর দীপন বলেন, একাধিকবার মুক্তি পিছিয়ে গেলেও আমার কোনো আফসোস থাকছে না। কারণ শতভাগ সন্তুষ্ট নিয়ে অন্তর্জাল দর্শকের কাছে দিচ্ছি। আমার বিশ্বাস দর্শকেরা দেখলে তারাও হ্যাপি হবেন। এর চেয়ে ভালো করা আমার পক্ষে সম্ভব না। একেবারে নিখুঁতভাবে ফাইনাল করেছি।‘

‘বাংলাদেশের ইন্ডাস্ট্রি থেকে কী ধরনের সিনেমা নির্মিত হতে পারে, অন্তর্জাল সেই সক্ষমতা প্রমাণ করে। এই ছবিটা আমাদের জন্য বিশাল কিছু। আমরা তিন বছর ধরে এর কাজ করেছি। আমি খুব খুঁতখুঁতে মানুষ। এই ছবির কাজ করতে করতে এমন একটা জায়গায় আমি চলে এসেছি, এখন আমি জোর দিয়ে বলতে পারি, এই ছবিটাতে আমার আর কিছু করার নেই। আমি শতভাগ সন্তুষ্ট ছবিটা নিয়ে।‘

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

বাংলাদেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলার ‘অন্তর্জাল’ সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ আরও অনেকে।

Advertisement
Share.

Leave A Reply