fbpx

প্রচারবিমুখ শান্ত পৌঁছে গেছেন লাখো দর্শকের হৃদয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তরুণ মিউজিক ডিরেক্টরদের মধ্যে বর্তমানে অন্যতম একটি নাম আরাফাতুল হাসান শান্ত। কাজ করে যাচ্ছেন নিজের মতই, উপহার দিচ্ছেন সব দুর্দান্ত কাজ।শান্ত একেবারেই প্রচার বিমুখ, সোশ্যাল মিডিয়াতে অনিয়মিত। তবে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন পরান সিনেমার ‘সাজিয়ে গুজিয়ে’ গানটি গেয়ে। পরাণ সিনেমার এই গান শুনে কাঁদেনি এমন সিনেমাপ্রেমী পাওয়া দায়। সিনেমার বিজিএমেও বিরাট ভূমিকা রয়েছে তার।

মাত্র এক বছরের ক্যারিয়ার। এরই মধ্যে কাজ করেছেন সব বাঘা বাঘা নির্মাতার সঙ্গে। মোস্তফা সরয়ার ফারুকীর বিজ্ঞাপনের মিউজিক করে নির্মাতাদের চোখে পড়েন।এরই ধারবাহিকতায় সংগীত পরিচালনা করেন ইফফাত জাহান মম পরিচালিত ‘মুনতাসির’ ওয়েব ফিল্মে। বিন্জ অরিজিনাল এই ওয়েব ফিল্মের সব গুলো গান এবং বিজিএম শান্ত একাই করেন যা সিনেমা ক্রিটিকদের কাছে বেশ প্রশংসা কুড়িয়েছে।

এই ফিল্মের একটি গান একলা পাখি। ডেইলি ষ্টার ওটিটি অ্যাওয়ার্ডসে গানটি বেস্ট মিউজিক কম্পোজার ক্যাটাগরিতে মনোনীত হয়। নিজের প্রথম কাজের এরকম সাফল্য সত্যি অনেক আনন্দের। এমনটাই জানান শান্ত। তিনি আরো বলেন, ‘এত অল্প সময়ে সব কিছু এভাবে হবে ভাবিনি। আল্লাহ মহান। কৃতজ্ঞতা আমার পরিবারের প্রতি। তাদের সহযোগিতা ছাড়া কিছুই সম্ভব ছিলো না। কৃতজ্ঞতা আমার কর্মস্থল বাটার কমিউনিকেশন এবং এর সাথে সংশ্লিষ্ট সবাইকে। বিশেষ কৃতজ্ঞতা সকল নির্মাতা যারা আমাকে কাজ করার সুযোগ করে দিয়েছেন।’

শান্ত’র মত মেধাবীরা আরও এগিয়ে যাক, ভালো ভালো কাজ করে বাংলা গানকে নিয়ে যাক অনন্য উচ্চতায়।

Advertisement
Share.

Leave A Reply