fbpx

প্রথমদিন কত এলো টাইগারের ঘরে?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যদিও দীপাবলির দিন ছিলো কিন্তু তা ভাইজানের ভক্তদের খুব একটা ঘরে রাখতে পারেনি। কিন্তু সিনেমা আলোচকরা বলছেন, দীপাবলির দিন না হলে আরও বড় ধামাকা করতো ‘টাইগার-থ্রি’।

মুক্তির প্রথম দিনে বেশ ভালো করেছে সালমান খান অভিনীত ‘টাইগার থ্রি’। মুক্তির প্রথম দিনে আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘টাইগার থ্রি’ এখন তৃতীয় অবস্থানে। বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে শুধু ভারতে ‘টাইগার থ্রি’ সিনেমা আয় করেছে ৪৫ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ৭০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৯২ কোটি ৫৭ লাখ টাকার বেশি।

‘টাইগার থ্রি’ মুক্তির পর দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ এক টুইটে, সিনেমাটিকে পাঁচে চার দিয়েছেন। তার ভাষায়, ‘এই দীপাবলিতে সবচেয়ে বড় ধামাকা ‘টাইগার থ্রি’। ক্যাটরিনা কাইফ দারুণ ফর্মে রয়েছেন। বিশেষ করে তার অ্যাকশন দৃশ্যগুলো আপনাকে নাড়িয়ে দেবে। ক্যামিও চরিত্রে দুর্দান্ত শাহরুখ খান, হিংস্র সালমান খানকে ভালো লেগেছে।’

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। ৩০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা পরিচালনা করেছেন মণীশ শর্মা। প্রধান ভিলেন চরিত্রে ইমরান হাশমি চোখে পড়ার মতো অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply